পথকুকুরদের আ.ক্রমণে ম.র্মান্তিক পরিণতি, প্রয়াত ২ হাজার কোটি টাকার মালিক !

পথকুকুরদের আক্রমণে মর্মান্তিক ভাবে প্রাণ হারালেন দেশের অন্যতম বৃহত্তম চা রফতানিকারী সংস্থার মালিক পরাগ দেসাই। তিনি ‘Wagh Bakri’ চা সংস্থার মালিক, যার বার্ষিক আয় প্রায় ২০০০ কোটি টাকা। সোশ্যাল মিডিয়ায় তাঁর সংস্থার তরফে জানানো হয়েছে, পথকুকুরদের আক্রমণে পড়ে গিয়ে মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হয়। তাতে রবিবার হাসপাতালে মৃত্যু হয় পরাগের।

মাত্র ৪৯ বছর বয়সে মারা গিয়েছেন পরাগ। তাই তাঁর মৃত্যুর কারণ নিয়ে কৌতূহল দেখা দেয়। সংস্থার ইনস্টাগ্রাম পেজে লেখা হয়েছে, ‘গভীর বেদনার সঙ্গে আমাদের প্রিয় পরাগ দেসাইয়ের প্রয়াণের কথা জানাচ্ছি সকলকে’।

যে হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীন মারা যান পরাগ, তাদের তরফেও এ নিয়ে বিবৃতি দেওয়া হয়। বলা হয়, পথকুকুরদের তাড়া খেয়ে পরাগ পড়ে যান বলে জানা যায়। কিন্তু ওঁর শরীরে কুকুরে কামড়ানোর কোনও দাগ ছিল না।

জানা গিয়েছে, গত ১৫ অক্টোবর নিজের বাড়ির বাইরে পথকুকুরদের আক্রমণের মুখে পড়েন পরাগ। ভয় পেয়ে পালাচ্ছিলেন তিনি। সেই সময় মাটিতে পড়ে গিয়ে মাথায় আঘাত পান। এক নিরাপত্তারক্ষী তাঁর পরিবারকে খবর দেন। দ্রুত শেলবি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। পরে স্থানান্তরিত করা হয় জাইডাস হাসপাতালে। রাখা হয় ভেন্টিলেটরে। সেখানে অস্ত্রোপচার হয় তাঁর। কিন্তু শেষ রক্ষা হয়নি। ২২ অক্টোবর মারা যান পরাগ।

পরাগের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন রাজ্যসভার সাংসদ তথা গুজরাট প্রদেশ কংগ্রেসের সভাপতি শক্তিসিংহ গোহিল। টেক মহিন্দ্রার তরফেও পরাগের মৃত্যুতে শোকপ্রকাশ করা হয়।

Wagh Bakri চা সংস্থার দুই এগজিকিউটিভ ডিরেক্টরের মধ্যে অন্যতম ছিলেন পরাগ। আমেরিকার লং আইল্যান্ড ইউনিভার্সিটি থেকে MBA করেন।চায়ের ব্যবসায় আমূল পরিবর্তন আনেন তিনি। ই-কমার্সের সঙ্গও যুক্ত করেন চা ব্যবসাকে। সংস্থার সেলস্, মার্কেটিং এবং রফতানি বিভাগেরও প্রধান ছিলেন তিনি। চায়ের গুণগত নির্ধারণ করতেন নিজেই।

গুজরাট, রাজস্থান, মধ্যপ্রদেশ, মহারাষ্ট্র, দিল্লি, অন্ধ্রপ্রদেশ, তেলঙ্গানা, কর্নাটক, ছত্তীসগঢ়, উত্তরপ্রদেশের পশ্চিম অংশ, গোয়া, পঞ্জাব, চণ্ডীগড়, হিমাচল প্রদেশ, জম্মু ও কাশ্মীর, তামিলনাড়ু এবং পশ্চিমবঙ্গে ভাল বাজার রয়েছে এই চায়ের।

Previous articleপ্রতিমা বিসর্জনে ব্যাপক নি.রাপত্তা, ঘাটগুলিতে কড়া নজরদারি
Next articleঠাকুর দেখতে বেরিয়ে ফেরা হল না বাড়ি, হাওড়া-মালদহে মৃ.ত ৫