মুখ্য নির্বাচকের পদ থেকে ইস্তফা দিলেন ইনজামাম

এমনটাই খবর পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রে। আবার অন্য একটি অংশ জানিয়েছে, স্বার্থের সঙ্ঘাতের কারণেই ইস্তফা দিতে বাধ্য হয়েছেন ইনজামাম।

চলতি একদিনের ক্রিকেট বিশ্বকাপে একেবারেই ভালো ফর্মে নেই পাকিস্তান। এরই মধ‍্যে আগামিকাল বিশ্বকাপের পরবর্তী ম‍্যাচে নামছে বাবর আজমের দল। প্রতিপক্ষ বাংলাদেশ। আর এরই মধ‍্যে মুখ্য নির্বাচকের পদ থেকে ইস্তফা দিলেন ইনজামাম উল হক। এমনটাই খবর পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রে। আবার অন্য একটি অংশ জানিয়েছে, স্বার্থের সঙ্ঘাতের কারণেই ইস্তফা দিতে বাধ্য হয়েছেন ইনজামাম।

সূত্রের খবর, ইনজামাম এমন একটি কোম্পানির সঙ্গে যুক্ত ছিলেন, যেটির মালিক ক্রিকেটারদের এক এজেন্ট। ফলে ক্রিকেটারদের নির্বাচনে ক্ষেত্রে সেই ব্যক্তির হাত থাকতে পারে বলে মনে করা হচ্ছে। এই নিয়ে পাকিস্তানের সংবাদমাধ্যমে এক রিপোর্টে বলা হয়েছে, “ইয়াজো ইন্টারন্যাশনাল লিমিটেড’ নামে একটি কোম্পানির অংশীদার ইনজামাম। সেই কোম্পানির মালিক তালহা রেহমানি। এই রেহমানি বাবর আজম, মহম্মদ রিজওয়ান, শাহিন আফ্রিদি-সহ পাকিস্তানের বেশ কিছু ক্রিকেটারের এজেন্ট। প্রশ্ন উঠেছিল, ইনজামামের সূত্রে পাকিস্তানের দল নির্বাচনে হাত থাকতে পারে রেহমানির।”

এই নিয়ে টিভি চ্যানেলে পাক বোর্ডের চেয়ারম্যান জাকা আশরফ বলেন, “কোম্পানিটির সঙ্গে ইনজামামের যোগ নিয়ে তদন্ত করা হবে। ইনজামামকে ফোন করে জিজ্ঞাসাবাদ করা হবে।” এদিকে সূত্রের খবর, পাক বোর্ডের দফতের সোমবার ডাকা হয় ইনজামামকে। সেখানে জাকার সঙ্গে তাঁর আলোচনা হয়। তারপরেই মুখ্য নির্বাচকের পদ থেকে সরে দাঁড়ান ইনজামাম।

আরও পড়ুন:রবিবার ইডেনে ভারত-দক্ষিণ আফ্রিকা ম‍্যাচে থাকতে পারেন অমিত শাহ : সূত্র

Previous articleপশ্চিম বর্ধমানের সালানপুরে বি.ধ্বংসী অ.গ্নিকাণ্ড, পু.ড়ে ছাই বাইকের শোরুম
Next articleযুব সম্প্রদায়কে সপ্তাহে ৭০ ঘন্টা কাজ করার পরামর্শ নারায়ণ মূর্তির! সমালোচনা তৃণমূলের