মিসেস ইউনাইটেড নেশন চ্যারিটি ওয়ার্ল্ড ২০২৩ জয়ী সংহিতা কর্মকারের নজরকাড়া কৃতীত্ব পথ দেখাচ্ছে

সংস্থা্র মূল লক্ষ্য হল দক্ষতা উন্নয়ন, নারীর ক্ষমতায়ন, যুব নেতৃত্বকে লালন করা এবং উদ্যোক্তার মাধ্যমে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা।

মিসেস ইউনাইটেড নেশন চ্যারিটি ওয়ার্ল্ড ২০২৩ এবং ২০২২-এর খেতাব জয়ী সংহিতা কর্মকারের  কৃতীত্ব সারা বিশ্বে সাড়া ফেলেছে। একজন আইটি পেশাদারের পাশাপাশি তিনি একাধারে পার্সোনালিটি ডেভেলপমেন্ট কোচ, মোটিভেশনাল স্পিকার, ক্যারিয়ার কাউন্সেলর, ট্রান্সফরমেশন কোচ, পেজেন্ট ট্রেইনার, মডেল গ্রুমার, ফ্যাশন স্টাইলিং এক্সপার্ট।

আইটি শিল্পে এক দশকেরও বেশি সময় ধরে দক্ষতার সঙ্গে নিজেকে নিয়োজিত একজন আইটি বিশেষজ্ঞ থেকে আন্তর্জাতিক প্রতিযোগিতায় বিজয়ী হওয়া এক অসাধারণ কৃতীত্ব।মিসেস কর্মকার হলেন “ঈগলস আই” এর  সিইও। জাতীয় ও আন্তর্জাতিক ফ্যাশনের মডেল গ্রুমিং এবং ফ্যাশন স্টাইলিংয়ে  গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে “ঈগলস আই”।সংস্থা্র মূল লক্ষ্য হল দক্ষতা উন্নয়ন, নারীর ক্ষমতায়ন, যুব নেতৃত্বকে লালন করা এবং উদ্যোক্তার মাধ্যমে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করা।দক্ষতা উন্নয়ন এবং নারীর ক্ষমতায়নে ঈগলস আই এর ভূমিকা উল্লেখযোগ্য।তারা সমাজে নারীদের ভূমিকাকে এগিয়ে নিয়ে যেতে, আত্মনির্ভরশীল ও আত্মবিশ্বাসী হতে উদ্যোগী করে।

ঈগলস আই তরুণদের সম্ভাবনাকে স্বীকৃতি দেয়। নেতৃত্বের বিকাশের সুযোগ প্রদানের মাধ্যমে, এটি তরুণ প্রজন্মকে দায়িত্ব নিতে সাহায্য করে। একই সাথে, সংস্থাটি উদ্যোক্তার মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টিতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে।মডেল গ্রুমিং এবং ফ্যাশন স্টাইলিংয়ে ঈগল’স আই এর ভূমিকা গুরুত্বপূর্ণ। ঈগলস আই অসংখ্য জাতীয় ফ্যাশন ইভেন্টে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

Previous articleদ্বিতীয় হুগলি সেতুতে যান চলাচল নিয়ন্ত্রণ শুরু, আট মাস ধরে চলবে কাজ!
Next articleযোগীরাজ্যে ‘তিন তা.লাক’: ভিডিও কলে স্ত্রীকে দেখেই তেলেবেগুনে স্বামী! আজব কারণ