যোগীরাজ্যে ‘তিন তা.লাক’: ভিডিও কলে স্ত্রীকে দেখেই তেলেবেগুনে স্বামী! আজব কারণ

ভ্রু প্লাক করানোর পরই অত্যন্ত খুশি হয়ে নিজের স্বামীকে ভিডিও কল করে তাঁর নিজের লুক দেখান তিনি। এরপরই বেজায় রেগে গিয়ে ফোনেই স্ত্রীকে তিনবার ‘তিন তা.লাক’ বলে মুখের উপর ফোন কেটে দেন স্বামী।

ফের যোগীরাজ্যে (Yogi State) হুলস্থূল কাণ্ড। ঘটনাকে কেন্দ্র করে ফের সংবাদ শিরোনামে উঠে এলো উত্তর প্রদেশ (Uttar Pradesh)। জানা গিয়েছে, শুধুমাত্র ভ্রু প্লাককে (Eyebrow Shaped) কেন্দ্র করে চরম শাস্তির মুখে এক তরুণী। স্থানীয় সূত্রে খবর, সম্প্রতি নিজের পরিচর্যার জন্য বিউটি পার্লারে (Beauty Parlour) গিয়ে ভ্রু প্লাক করান ওই তরুণী। আর তার খেসারত যে এমনভাবে দিতে হবে তা হয়তো স্বপ্নেও ভাবেননি কানপুরের (Kanpur) বাসিন্দা গুলসাইবা। জানা গিয়েছে, ভ্রু প্লাক করানোর পরই অত্যন্ত খুশি হয়ে নিজের স্বামীকে ভিডিও কল করে তাঁর নিজের লুক দেখান তিনি। এরপরই বেজায় রেগে গিয়ে ফোনেই স্ত্রীকে তিনবার ‘তিন তালাক’ (Triple Talaq) বলে মুখের উপর ফোন কেটে দেন স্বামী। এরপর বারবার তাঁর সঙ্গে যোগাযোগ করা হলেও গুলসাইবার স্বামী সেলিম ফোন তোলেননি বলে অভিযোগ।

স্থানীয় সূত্রে খবর, কানপুরের বাসিন্দা গুলসাইবার স্বামী কর্মসূত্রে সৌদি আরবে থাকেন। আর সেখানে বসেই গত ৪ অক্টোবর নিজের স্ত্রী গুলসাইবাকে ভিডিও কল করেন সেলিম। ভিডিও কলে স্ত্রীকে দেখা মাত্রই অগ্নিশর্মা হয়ে ওঠেন স্বামী। পরে স্ত্রীকে প্রশ্ন করতে তিনি জানতে পারেন তাঁর স্ত্রী বিউটি পার্লারে গিয়ে ভ্রু প্লাক করিয়েছেন। এরপরই ভিডিও কলে তিন তালাক বলে ফোন কেটে দেন সেলিম। এরপর বারবার স্বামীর সঙ্গে যোগাযোগ করলেও তাঁর উত্তর পাওয়া যায়নি বলে অভিযোগ। তবে থেমে থাকেননি গুলসাইবাও। স্বামীর এমন কাণ্ডের পরই পুলিশের দ্বারস্থ হয়ে স্বামী, শাশুড়ি সহ মোট ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২০২২ সালের জানুয়ারি মাসে গুলসাইবার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সেলিম। তারপরই ওই বছরের আগস্ট মাসেই চাকরি করতে সৌদি আরব চলে যান সেলিম।

অভিযোগ, এরপর থেকেই পণ চেয়ে গুলসাইবাকে শ্বশুরবাড়ির তরফে লাগাতার চাপ দেওয়া হয়। পুলিশকে তিনি আরও জানিয়েছেন, ফ্যাশন নিয়ে তাঁর স্বামী সেলিম খুব একটা সচেতন নন। আর এই নিয়ে তাঁদের মধ্যে আগেও বিস্তর ঝামেলা হয়েছে। কিন্তু সাধারণ ভ্রু প্লাককে কেন্দ্র করে যে এতবড় ঘটনা ঘটবে তা হয়তো স্বপ্নেও ভাবেননি গুলসাইবা। উল্লেখ্য, তিন তালাক নিয়ে সুপ্রিম কোর্ট কড়া নির্দেশিকা জারি করলেও বাস্তবে তাতে লাভের লাভ কিছুই হয়নি। কখনও ফোন, কখনও বা চিঠি লিখে তিন তালাকের নিয়মকে কোনওভাবেই আটকানো যাচ্ছে না। এবার সেই ছবিই সামনে এল যোগীরাজ্যে।

 

Previous articleমিসেস ইউনাইটেড নেশন চ্যারিটি ওয়ার্ল্ড ২০২৩ জয়ী সংহিতা কর্মকারের নজরকাড়া কৃতীত্ব পথ দেখাচ্ছে
Next articleএকাধিক আন্দোলনকারীর বিষপান, মারাঠা সংরক্ষণ ইস্যুতে সর্বদল বৈঠকের ডাক শিণ্ডের