আয়কর নথি আপলোড নিয়ে শুভেন্দুকে পাল্টা ক.টাক্ষ কুণালের

এদিন ফের কুণালের কটাক্ষ, শুভেন্দু অধিকারী মিথ্যাবাদী,গদ্দার। নিজের পিঠ বাঁচাতে লেজ গুটিয়ে এখন বিজেপির ছাতার তলায় আশ্রয় নিয়ে বিজেপির জুতো পালিশ করছে।

মুখ্যমন্ত্রীর পারিবারের সম্পত্তি নিয়েও বিরোধী দলনেতার পাল্টা প্রশ্নের জবাবে বৃহস্পতিবার তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের খোঁচা, মনে রাখবেন সন্দেহ সবসময় অপরাধীর মনকেই তাড়া করে। মুখ্যমন্ত্রী কারোর নাম করে কোনও অভিযোগ করেননি। তাও শুভেন্দু আয়করের নথি টুইট করেছেন।আসলে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর এমন প্রতিক্রিয়ার কারণ হল প্রচন্ড ভয় এবং অপরাধবোধ।

এদিন ফের কুণালের কটাক্ষ, শুভেন্দু অধিকারী মিথ্যাবাদী,গদ্দার। নিজের পিঠ বাঁচাতে লেজ গুটিয়ে এখন বিজেপির ছাতার তলায় আশ্রয় নিয়ে বিজেপির জুতো পালিশ করছে। সুদীপ্ত সেন তো বলেছেন শুভেন্দু একবার নয় একাধিকবার সারদার টাকা নিয়েছে। বেনামেও টাকা নিয়েছে শুভেন্দু।অভিযোগ উঠেছে কাঁথি পুরসভায় বিপুল অঙ্কের দুর্নীতি হয়েছে।সারদার টাকা কাঁথি পুরসভা থেকে উদ্ধার করা হচ্ছে না কেন,এদিন ফের প্রশ্ন তোলেন কুণাল।

তৃণমূল মুখপাত্রের অভিযোগ, শুভেন্দু নিজেকে বাঁচাতে একাধিক মিথ্যা কথা বলেছে। কাঁথিতে শুভেন্দু অধিকারীর, সৌমেন্দু অধিকারীর চুরির ঘটনা আছে তার তদন্ত দরকার।শুভেন্দুকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে কুণাল বলেন, পারলে আমার নামে একটা মানহানির মামলা করুক। শুভেন্দু অধিকারী, সৌমেন্দু অধিকারী টাকা নয়ছয়ে জড়িত। তারও তদন্ত দাবি করলেন কুণাল।

এদিন তিনি স্মরণ করিয়ে দেন, টাকা নেওয়ার ভিডিও দিয়েছিল বিজেপি। এফআইআর করেছিল বিজেপি। গ্রেফতার হওয়ার ভয়ে পোষা কুকুরের মতো বিজেপিতে গিয়ে ঘেউ ঘেউ করছে। কে বলেছে শুভেন্দুর নাম করা যায় না। এই কুৎসাগুলো বিজেপি শুভেন্দুর মুখ দিয়ে করাচ্ছে।

Previous articleতৃণমূল সাংসদের বাড়িতে হামলা দু.ষ্কৃতীদের! গ্রে.ফতার ৬
Next articleইডেনে বিশ্বকাপ ক্রিকেটের সেমিফাইনাল, সভানেত্রীর নির্দেশে ইন্ডোরে পিছল তৃণমূলের বৈঠক