কালীপুজোর মুখে পানিহাটিতে বি.স্ফোরণ! হাত উড়ল বাড়ি মালিকের

দুর্ঘটনায় ওই বাড়ির মালিক জিতেন্দ্র গুপ্তর হাত উড়ে গিয়েছে বলে খবর। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তিকে প্রথমে সাগর দত্ত হাসপাতালে ভর্তি করানো হয়।

বোমা বিস্ফোরণের(Bomb Blast) জের। শুক্রবার সকালে আতঙ্ক ছড়াল উত্তর ২৪ পরগনার পানিহাটিতে (Panihati)। পুলিশ সূত্রে খবর, এদিন  সকাল ১১টার কিছু সময় আগে পানিহাটি পুরসভার ২ নম্বর ওয়ার্ডের তেজপাল এলাকায় একটি বাড়ির মধ্যেই বিস্ফোরণ হয়। বিস্ফোরণের তীব্রতায় রীতিমতো কেঁপে ওঠে গোটা এলাকা।

এদিকে দুর্ঘটনায় ওই বাড়ির মালিক জিতেন্দ্র গুপ্তার হাত উড়ে গিয়েছে বলে খবর। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তিকে প্রথমে সাগর দত্ত হাসপাতালে ভর্তি করানো হয়। পরে পরিস্থিতির অবনতি হওয়ায় তাঁকে কলকাতার একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর ওই বাড়িতে বেশকিছু বোমা মজুত ছিল। আর তা থেকেই বিস্ফোরণ ঘটে। এদিকে খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় খড়দহ থানার পুলিশ। পুলিশ এসে বোমা উদ্ধার করে। তবে কোথা থেকে এল বোমা? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পাশাপাশি বিস্ফোরণের জেরে একাধিক বাড়ির জানলার কাঁচও ভেঙে গিয়েছে বলে খবর।

 

 

 

Previous articleনিম্নচাপের ভ্রূকুটি! কালীপুজো-ভাইফোঁটাতেও ভি.লেন বৃষ্টি? বড় আপডেট হাওয়া অফিসের
Next articleআজ ধনতেরাস, কেন এই দিনটি শুভ জানেন?