‘রোহিত প্রথমে ভারতের অধিনায়ক হতে চাননি’, এক সাক্ষাৎকারে বললেন সৌরভ

ভারতের অধিনায়ক হিসাবে বিরাট কোহলির মেয়াদ শেষ হওয়ার পর, রোহিত শর্মা দায়িত্ব নেন। সেই সময় বিসিসিআই সভাপতি ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

চলতি বিশ্বকাপে দুরন্ত ফর্মে রয়েছে ভারতীয় দল। এই মুহূর্তে আট ম‍্যাচে আটটিতেই জিতে শীর্ষে থেকেই সেমিফাইনালে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। চলতি বিশ্বকাপে দলকে দুরন্ত নেতৃত্ব দিচ্ছেন রোহিত শর্মা। কিন্তু জানেন কি, এই রোহিতই প্রথমে ভারতীয় দলের অধিনায়ক হতে চাননি। এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতের অধিনায়ক হিসাবে বিরাট কোহলির মেয়াদ শেষ হওয়ার পর, রোহিত শর্মা দায়িত্ব নেন। সেই সময় বিসিসিআই সভাপতি ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

এক সাক্ষাৎকারে সৌরভ বলেন,”রোহিত শর্মা অধিনায়কত্ব চাননি, কারণ সমস্ত ফর্ম‍্যাটে খেলার জন্য অনেক চাপ ছিল- এটি এমন একটি পর্যায়ে চলে গিয়েছিল, যেখানে আমি ওকে বলেছিলাম যে, তোমাকে হ্যাঁ বলতেই হবে বা আমি তোমার নাম ঘোষণা করে দেব। আমি খুশি, ও এই দায়িত্ব নিয়েছে। এখন ও সামনে থেকে দলকে নেতৃত্ব দিচ্ছে এবং আপনারা ফলাফল নিজেরাই দেখতে পাচ্ছেন।”

চলতি বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে রয়েছেন রোহিত। ব্যাট হাতে অন্যদের জন্য প্ল্যাটফর্ম তৈরি করে সামনে থেকে দলকে নেতৃত্ব দিচ্ছেন এই তারকা ওপেনার। রোহিতের নেতৃত্বে চলতি বিশ্বকাপে ভারতই একমাত্র দল, যারা আটটি ম্যাচ খেলে ৮টিতেই জিতেছে। ভারত ইতিমধ্যেই এক নম্বরে থেকে তাদের সেমিফাইনাল নিশ্চিত করেছে এবং নকআউট পর্বে তারা পয়েন্ট টেবলের শীর্ষে থেকেই যাবে।

আরও পড়ুন:নাতি রাচিনের জন‍্য বিশেষ ব‍্যবস্থা ঠাকুরমার, ভাইরাল ভিডিও, কী এমন করলেন তিনি?

Previous articleদিনে দুপুরে একই পরিবারের তিনজনের দে.হ উ.দ্ধার ঘিরে কাঁকসায় চাঞ্চল্য
Next articleডায়মন্ড হারবার মডেল: ৭০ হাজার মহিলাকে বার্ধক্যভাতা দেবে তৃণমূল, ঘোষণা অভিষেকের