কালী ঠাকুর দেখে ফেরার পথে বাইক দু.র্ঘটনায় মৃ.ত্যু বাবা-ছেলের

কালী পুজো উপলক্ষে তাপসবাবু স্ত্রী ও ছেলেকে নিয়ে বাগদার মেহেরানিতে শ্বশুরবাড়ি গিয়েছিলেন। ঠাকুর দেখে বাইকে করে স্ত্রী, ছেলে ও শালীকে সঙ্গে নিয়ে ফিরছিলেন তিনি।

নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা বাইকের। ঘটনাস্থলেই মৃত্যু বাবা ও ছেলের। কালী ঠাকুর (Kali) দেখে ফেরার পথে দুর্ঘটনা (Accident)। আহত আরও ২ জন ভর্তি হাসপাতালে। উত্তর ২৪ পরগনার বাগদার রামনগরের দর্গাতলা এলাকার ঘটনা। ঘটনাকে দেহ ময়নাতদন্তের (Post Mortem) জন্য পাঠিয়েছে পুলিশ। মৃতদের নাম তাপস হালদার (৩২) ও তাঁর ছেলে রনি হালদার (৯)।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, কালী পুজো উপলক্ষে তাপসবাবু স্ত্রী ও ছেলেকে নিয়ে বাগদার মেহেরানিতে শ্বশুরবাড়ি গিয়েছিলেন। ঠাকুর দেখে বাইকে করে স্ত্রী, ছেলে ও শালীকে সঙ্গে নিয়ে ফিরছিলেন তিনি। তখনই রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি লরিতে গিয়ে সজোরে গিয়েধাক্কা মারে বাইকটি। গুরুতর আহত হন বাইকে থাকা চারজনই।

তাঁদের উদ্ধার করে বাগদা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই চিকিৎসকরা তাপসবাবু ও তাঁর ছেলে রনিকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর স্ত্রী অপর্না ও শালী স্বস্তিকাকে বনগাঁ মহকুমা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

 

 

 

 

Previous articleফের কমল বাতাসের গুণগত মান! বৃষ্টি হলেও দূ.ষণের হাত থেকে মুক্তি নেই দিল্লিবাসীর
Next articleCWC 2023: সেমিতে আজ মাইলস্টোনের সামনে ভারতীয় ক্রিকেট দল!