কংগ্রেসকে ন.কল করার ব্যর্থ চেষ্টা করছে বিজেপি, প্রধানমন্ত্রীকে তো.প মল্লিকার্জুন খাড়গের

বিজেপি ও প্রধানমন্ত্রীকে ফের একহাত নিলেন কংগ্রেস (Congress) সভাপতি মল্লিকার্জুন খাড়গে (Mallikarjun Kharge)। তিনি বলেন, বিজেপির (BJP) কোনও রাজনীতি নেই। তারা কংগ্রেসকে নকল করে চলে। তাদের রাজনীতির কোনও বাস্তবতা নেই।

শনিবার বিজেপিকে (BJP) কটাক্ষ করে কংগ্রেস সভাপতি নিজের এক্স হ্যান্ডেলে (X Handel) লেখেন, ‘বিজেপি যে ধরনের রাজনীতি করে তাতে দেশের মানুষ ক্ষতিগ্রস্ত। বিজেপি রাজস্থানে তাদের দেওয়া প্রতিশ্রুতিগুলি নকল করার ব্যর্থ প্রচেষ্টা করছে। প্রতিটি নির্বাচনের আগে বিজেপি যে প্রতিশ্রুতির গলা ফাটায় তার কোনও বাস্তবতা নেই। রাজস্থানের মানুষ জানে তারা কংগ্রেসের দ্বারা কতটা উপকৃত হয়েছে। তাই বিজেপির অপপ্রচারকে বাদ দিয়ে তারা ফের একবার কংগ্রেসকেই বেছে নেবে’।

প্রসঙ্গত, ২০০-সদস্যের রাজস্থান বিধানসভার জন্য ২৫ নভেম্বর ভোট গ্রহণ এবং ৩ ডিসেম্বর ভোট গণনা। রাজস্থানে টানা নিজেদের ক্ষমতা দখল রাখতে চাইছে কংগ্রেস। যদিও পশ্চিমের এই মরুরাজ্যে গত তিন দশক ধরে প্রতি পাঁচ বছর পর পর বিকল্প দলীয় সরকারের ঐতিহ্য রয়েছে। তা স্বত্তেও কংগ্রেস তার জনসমর্থক পরিকল্পনা এবং ক্ষমতা ধরে রাখার জন্য জনগণের জন্য ঘোষিত ‘সাত গ্যারান্টি’র উপর ভরসা করছে।

আরও পড়ুন- আদালতে যাওয়ার পথে পাঞ্জাবে পুলিশ আধিকারিককে গু.লি করে খু.ন!

Previous articleফাইনালে অজিদের বিরুদ্ধে নামার আগে কী বললেন ভারত অধিনায়ক রোহিত শর্মা?
Next articleআজ আবার বিশ্বজয়? উৎপল সিনহার কলম