বিরাট-রোহিতদের সঙ্গে ইরফানের ছেলে-ভাগ্নেরা, গর্বিত ভারতের প্রাক্তন ক্রিকেটার

প্রসঙ্গত ম্যাচ শুরুর আগে দুই দল সারিবদ্ধভাবে দাঁড়িয়ে নিজেদের দেশের জাতীয় সঙ্গীত গায়। সাজঘর থেকে তারা যখন মাঠে আসেন তখন প্রত্যেকের সঙ্গে একজন করে শিশু ম্যাসকট থাকেন যারা মাঠে আসেন।

গর্বিত ইরফান পাঠান। স‍দ‍্য শেষ হয়েছে ২০২৩ একদিনের ক্রিকেট বিশ্বকাপ। সেই টুর্নামেন্টের ফাইনালে ভারতীয় দলের সঙ্গে ম্যাসকট হিসেবে মাঠে থাকার সুযোগ পেয়েছেন প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠানের ছেলে, ভাগ্নেরা। আর এতেই গর্বিত ভারতের প্রাক্তন ক্রিকেটার। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন ইরফান নিজেই।

নিজের সোশ্যাল মিডিয়ায় ইরফান যে ছবি পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে, ফাইনালে সূর্যকুমার যাদব, কুলদীপ যাদব এবং মহম্মদ সিরাজের সঙ্গে একসঙ্গে দাঁড়িয়ে জাতীয় সঙ্গীত গাইছেন ইরফান পাঠানের ছেলে, ভাগ্নেরা। সেই ছবির ক‍্যাপশনে ইরফান লেখেন,”ক্রিকেট মাঠে ২২ গজে করা কিছু পারফরম্যান্স যেমন চিরকাল স্মৃতিতে থেকে যাবে তেমনভাবেই ২০২৩ বিশ্বকাপ ফাইনালের স্মৃতিও চিরদিন তাঁর কাছে থেকে যাবে। ধন‍্যবাদ বিসিসিআই এবং আইসিসি।”

প্রসঙ্গত ম্যাচ শুরুর আগে দুই দল সারিবদ্ধভাবে দাঁড়িয়ে নিজেদের দেশের জাতীয় সঙ্গীত গায়। সাজঘর থেকে তারা যখন মাঠে আসেন তখন প্রত্যেকের সঙ্গে একজন করে শিশু ম্যাসকট থাকেন যারা মাঠে আসেন। ক্রিকেটারদের সামনে তাদের সঙ্গে দাঁড়িয়ে দেশের জাতীয় সঙ্গীতে গলা মেলানোর সুযোগ পান তারা। আর সেই সুযোগ ফাইনালে পেয়েছিলেন ইরফানের ছেলে এবং ভাগ্নেরা।

আরও পড়ুন:ভারতীয় দলের সঙ্গে চুক্তি বাড়াতে নারাজ দ্রাবিড়, কোচের হট সিটে বসতে চলেছেন লক্ষ্মণ : রিপোর্ট

Previous articleমণিপুরে ওটা UFO নাকি চিনা গুপ্তচর বেলুন! ভিডিও ঘিরে জল্পনা
Next articleএকের পর এক ধা.ক্কা! উত্তরকাশীর সুড়ঙ্গে কেন বে.গ পেতে হচ্ছে উদ্ধারকারীদের?