মুক্তির আগেই ১০০ কোটির ক্লাবে শাহরুখের ‘ডাঙ্কি’!

মুক্তি পেয়েছে ডাঙ্কির প্রথম গান। আর সেখানে ফের অফুরান এনার্জির ভান্ডার হয়ে ধরা দিয়েছেন কিং খান। যে ধরনের স্টেপ করতে দেখা গেছে ৫৮ বছরের হিরোকে তাতে চোখ কপালে উঠেছে সবার।

২০২৩ – এ বলিউড (Bollywood ) শুধুই শাহরুখময়। ‘পাঠান’ দিয়ে যে লক্ষ্মীলাভ শুরু হয়েছিল বক্সঅফিসে, ‘জওয়ান’ তাকে আরও এগিয়ে নিয়ে গেছে। উন্মাদনার পারদ একে অন্যকে টেক্কা দিয়েছে, ফ্যানেদের ভালবাসায় সমৃদ্ধ হয়েছেন বলিউড বাদশা। মাস এন্টারটেইনার মানেই যে শাহরুখ (Shahrukh Khan) তা বুঝে গেছে তাঁর শত্রুরাও। কিন্তু ভয় ছিল হ্যাট্রিক করার পথে এগোতে গিয়ে সবটা গন্ডগোল হয়ে যাবে না তো? কিন্তু সেই আশঙ্কাও দূর হল। মুক্তির আগেই ১০০ কোটির ক্লাবে রাজকুমার হিরানি (Rajkumar Hirani)- শাহরুখ খান যুগলবন্দি ‘ডাঙ্কি’ (Dunki)।

মুক্তি পেয়েছে ডাঙ্কির প্রথম গান। আর সেখানে ফের অফুরান এনার্জির ভান্ডার হয়ে ধরা দিয়েছেন কিং খান। যে ধরনের স্টেপ করতে দেখা গেছে ৫৮ বছরের হিরোকে তাতে চোখ কপালে উঠেছে সবার। টিজার থেকেই ছবির বিষয়বস্তু সম্পর্কে একটা হালকা ধারণা করা গেছিল। কিন্তু শাহরুখ, তাপসী, ভিকি, বমন ইরানি সমৃদ্ধ মাল্টি স্টার কাস্ট ছবির বাজেট ছিল মাত্র ৮৫ কোটি টাকা ( তারকাদের পারিশ্রমিক বাদ দিয়ে)। বিগত কয়েক বছরে শুধু শাহরুখ কেন বলিপাড়ার কোনও সুপারস্টারের ছবিই এত স্বল্প বাজেটে তৈরি হয়নি। সেই ছবি ইতিমধ্যেই ১০০ কোটি টাকার লাভ করে ফেলেছে। ‘জওয়ান’-এর পথে হেঁটেই ‘নন থিয়েট্রিকাল’ (OTT কিংবা টেলিভিশন চ্যানেল) মুক্তির আগেই এই ছবির স্বত্ত্ব বিক্রি করা হয়ে গেছে। সিনে বিশ্লেষকরা বলছেন এই ছবিও হাজার কোটির দিকে দ্রুত এগিয়ে যাবে।


Previous articleনি.খোঁজ শিশুকে ঘরে ফেরাল চাঁপদানি থানার পুলিশ
Next articleশুক্রবার থেকে গাজায় শুরু যু.দ্ধবিরতি! নেতানিয়াহুকে একগুচ্ছ শর্ত হা.মাসের