দ্রাবিড়কে কোচ হিসাবে ধরে রাখতে এবার আসরে বিসিসিআই : সূত্র

সদ‍্য শেষ হয়েছে ২০২৩ আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। সেই টুর্নামেন্টে দুরন্ত পারফরম্যান্স করেও ফাইনালে হারের মুখ দেখে টিম ইন্ডিয়া। সেই বিশ্বকাপ পযর্ন্তই ছিল দ্রাবিড়ের চুক্তি।

রাহুল দ্রাবিড়কে ভারতীয় দলের কোচ করে রাখতে এবার আসরে নামল বিসিসিআই। সূত্রের খবর, দ্রাবিড়কে ছাড়তে রাজি নয় ভারতীয় ক্রিকেট বোর্ড। দ্রাবিড়ের সঙ্গে আলোচনায় দফায় দফায় আলোচনায় বসছেন তারা। আগামী টি-২০ বিশ্বকাপ পযর্ন্ত দ্রাবিড়কে কোচ হিসাবে চাইছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

সদ‍্য শেষ হয়েছে ২০২৩ আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। সেই টুর্নামেন্টে দুরন্ত পারফরম্যান্স করেও ফাইনালে হারের মুখ দেখে টিম ইন্ডিয়া। সেই বিশ্বকাপ পযর্ন্তই ছিল দ্রাবিড়ের চুক্তি। এরপর বিসিসিআই চুক্তি বাড়াতে চাইলেও, ভারতীয় দলের কোচ হিসাবে আর থাকতে চাইছেন না তিনি। সূত্রের খবর আইপিএল-এ কোচিং করাতে ইচ্ছা প্রকাশ করেছেন দ্রাবিড়। জানা যাচ্ছে লখনৌ সুপার জায়েন্টেসের সঙ্গে কথাবার্তাও এগিয়েছে অনেক। আর এরপরই আসরে কোমর বেধে নেমেছে বিসিসিআইয়। দ্রাবিড়ের মত বদল করানোর চেষ্টা চালাচ্ছেন তাঁরা।

এই নিয়ে বিসিসিআইয়ের এক কর্তা বলেন, “বোর্ডের কয়েক জন কর্তা দ্রাবিড়ের সঙ্গে কথা বলছেন। তাঁরাই পরিস্থিতি সম্পর্কে সব থেকে ভাল জানেন। আমরা দ্রাবিড়ের সিদ্ধান্তকে সম্মান করি। কিন্তু টি-২০ বিশ্বকাপের আগে হাতে সাত-আট মাস সময় রয়েছে। এত কম সময়ে নতুন কোচের পক্ষে দল তৈরি করা কঠিন। দ্রাবিড় দলের সঙ্গে দু’বছর ধরে রয়েছে। তাঁর সব কিছুই জানা। তাই তাঁকেই কোচ হিসাবে চাইছি আমরা। আমরা রোহিত শর্মাকেও অধিনায়ক রাখতে চাই। অন্তত টি-২০ বিশ্বকাপ পর্যন্ত কোচ-অধিনায়কের এই জুটিই থাকুক দায়িত্বে। আশা করছি খুব তাড়াতাড়িই সব কিছু পরিষ্কার হয়ে যাবে।”

আরও পড়ুন:আজ অজিদের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম‍্যাচে নামছে ভারত, জয়ই লক্ষ‍্য টিম ইন্ডিয়ার

 

Previous articleমন জিতলেন শামি, খা.দে পড়ে যাওয়া গাড়ির চালককে উ.দ্ধার ভারতীয় পেসারের!
Next articleরান্নার গ্যাসের ভ.র্তুকি পেতে বায়োমেট্রিক বাধ্য.তামূলক! মোদির হঠ.কারী সিদ্ধান্তে বাড়ছে ধোঁয়া.শা