Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম‍্যাচে হার ভারতের। অজিদের কাছে ৫ উইকেটে হারলো টিম ইন্ডিয়া। এই হারের ফলে পাঁচ ম‍্যাচের টি-২০ সিরিজে ২-১ এগিয়ে সূর্যকুমার যাদবের দল। এদিন দুরন্ত ইনিংস খেলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটার গ্লেন ম‍্যাক্সওয়ে।

২) ধোনি অবসর নিলে কে হবেন সিএসকের নতুন অধিনায়ক। এই নিয়ে এবার মুখ খুললেন ভারতীয় দলের বোলার রবীচন্দ্রন অশ্বিন। অশ্বিনের মতে সিএসকের অধিনায়কের দৌড়ে এগিয়ে রুতুরাজ গায়কোওয়াড। নিছের ইউটিউব চ‍্যানেলে এমনটাই বললেন অশ্বিন।

৩) রোহিত শর্মার কথার সমালোচনা করলেন গৌতম গম্ভীর। বিশ্বকাপ ফাইনালের আগে রোহিত দলের কোচ রাহুল দ্রাবিড়কে নিয়ে যা বলেছেন তাঁরা বিশ্বকাপ জিততে চান দ্রাবিড়ের জন‍্য। আর এই কথারই সমালোচনা করেন গম্ভীর।

৪) এএফসি কাপের ম‍্যাচে ওড়িশা এফসির কাছে ২-৫ গোলে হারে মোহনবাগান। এই হারের পর বাগান কোচ জুয়ান ফেরান্দো বলছেন, মাঠে নামার আগে মাজিয়ার বিরুদ্ধে বসুন্ধরা কিংসের ২-১ গোলে জয়টা বাগান ফুটবলারদের চাপে ফেলে দিয়েছিল।

৫) বিশ্বকাপের পর ভারতীয় ক্রিকেটারদের থেকে কোনো বক্তব্য শোনা যায়নি। তবে মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন যশপ্রীত বুমরাহ। আর সেই ছবি ঘিরেই শুরু হয়েছে জল্পনা। উঠছে প্রশ্ন। সোশ্যাল মিডিয়ায় নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি দেন বুমরাহ। যেখানে লেখা আছে “মাঝেমধ্যে নীরবতাই শ্রেষ্ঠ উত্তর।”

আরও পড়ুন:অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম‍্যাচে হার ভারতের, অজিদের কাছে ৫ উইকেটে হারলো টিম ইন্ডিয়া

 

 

Previous articleকাজের দিনে ভো.গান্তি, বিজেপির সভা ঘিরে যানজ.টের আশ.ঙ্কা কলকাতায়!
Next articleস্ব.স্তিতে চট্টোপাধ্যায় পরিবার! অপা.রেশন শেষে সুস্থ আছেন পরম-পত্নী