শেষ ম‍্যাচেও অজিদের ৬ রানে হারাল টিম ইন্ডিয়া

ম‍্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬০ রান করে টিম ইন্ডিয়া।

জয় দিয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজ শেষ করল ভারতীয় দল। পাঁচ ম‍্যাচের টি-২০ সিরিজে এক ম‍্যাচ বাকি থাকতেই সিরিজ পকেটে পুরেছিল সূর্যকুমার যাদবের দল। আজ নিয়মরক্ষার ম‍্যাচে নেমেছিল টিম ইন্ডিয়া। সেই ম‍্যাচে অজিদের ৬ রানে হারাল সূর্যকুমাররা।

ম‍্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬০ রান করে টিম ইন্ডিয়া। ভারতের হয়ে অর্ধশরান করেন শ্রেয়স আইয়র। ৫৩ রান করেন তিনি। ৩১ রান করেন অক্ষর প‍্যাটেল। ২১ রান করেন যশস্বী জসওয়াল। ১০ রান করেন রুতুরাজ গায়কোওয়াড। ৫ রান করেন সূর্যকুমার যাদব। অস্ট্রেলিয়ার হয়ে দুটি করে উইকেট নেন ব্রেনডফ এবং বেন। একটি করে উইকেট নেন অ‍্যারোন,নাথান ইলিশ এবং টি সাঙ্গা।

জবাবে ব‍্যাট করতে নেমে ১৫৪ রানে শেষ হয়ে যায় অজিদের ইনিংস। অজিদের হয়ে লড়াই চালান বেন। ৫৪ রান করেন তিনি। ওয়াডে করেন ২২ রান। টিম ডাভিড করেন ১৭ রান। ভারতের হয়ে তিন উইকেট মুকেশ কুমারের। দুটি করে উইকেট অর্শদীপ সিং এবং রবি বিষ্ণোই। একটি উইকেট নেন অক্ষর প‍্যাটেল।

আরও পড়ুন:ধুতি পরে ঢুকতে দেওয়া হলো না কোহলির রেস্তোরাঁয়, ভাইরাল ভিডিও

Previous articleধুতি পরে ঢুকতে দেওয়া হলো না কোহলির রেস্তোরাঁয়, ভাইরাল ভিডিও
Next articleতৃতীয় লি.ঙ্গের অধ্যাপিকা শরীরে অ.স্ত্রোপচারের চিকিৎসা করতে গিয়ে প্রতারিত!