ধুতি পরে ঢুকতে দেওয়া হলো না কোহলির রেস্তোরাঁয়, ভাইরাল ভিডিও

এই নিয়ে ওই অভিযোগকারী ওই ব‍্যাক্তি সোশ্যাল মিডিয়ায় লেখেন," এই রেস্তরাঁটি কোহলির। মুম্বইয়ের জুহুতে অবস্থিত। সেখানে পৌঁছনোর পর যে ঘটনার মুখোমুখি হতে হয়েছে, তা অত্যন্ত হাতাশাজনক।

বিতর্কে জড়ালেন বিরাট কোহলি। বলা ভালো বিতর্কে জড়ালো বিরাট কোহলির রেস্তরাঁ। তামিলনাড়ুর বাসিন্দা বিনীত কে নামে এক ব্যক্তি প্রথাগত ভাবে ধুতি পরে কোহলির রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন। কিন্তু ওই পোশাকে তাঁকে রেস্তরাঁয় ঢুকতে দেওয়া হয়নি বলেই অভিযোগ করলেন তিনি। সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে সমালোচনা শুরু হয়েছে।

এই নিয়ে ওই অভিযোগকারী ওই ব‍্যাক্তি সোশ্যাল মিডিয়ায় লেখেন,” এই রেস্তরাঁটি কোহলির। মুম্বইয়ের জুহুতে অবস্থিত। সেখানে পৌঁছনোর পর যে ঘটনার মুখোমুখি হতে হয়েছে, তা অত্যন্ত হাতাশাজনক। ঘটনাটি আমাকে বেশ কষ্টও দিয়েছে। আমি জুহুর ‘ওয়ান ৮’ রেস্তরাঁয় গিয়েছিলাম। রেস্তরাঁটি কোহলির। আমি তাঁর বড় ভক্ত। যথেষ্ট ভাল পোশাক পরে যাওয়ার পরেও রেস্তরাঁ কর্তৃপক্ষ আমাকে ঢুকতে দিতে রাজি হননি। তাঁদের বক্তব্য ছিল, আমি নাকি যথাযথ পোশাক পরিনি! তাঁদের আচরণ ছিল অত্যন্ত বেদনাদায়ক এবং হতাশাজনক। ফিরে আসতে বাধ্য করা হয় আমাকে। জানি না কোহলি এই ঘটনার জন্য কোনও ব্যবস্থা নেবেন কি না। আশা করব এমন ঘটনা ভবিষ্যতে আর কখনও ঘটবে না।”

আরও পড়ুন:বিশ্বকাপে এখনও জায়গা পাকা নয় রিঙ্কুর, মত ভারতের প্রাক্তন এই ক্রিকেটারের

 

 

 

 

Previous articleগণনা শেষের আগেই প্রদেশ কংগ্রেস সভাপতিকে শুভেচ্ছা! সা.সপেন্ড তেলঙ্গানার পুলিশ প্রধান
Next articleশেষ ম‍্যাচেও অজিদের ৬ রানে হারাল টিম ইন্ডিয়া