বিশ্বকাপে এখনও জায়গা পাকা নয় রিঙ্কুর, মত ভারতের প্রাক্তন এই ক্রিকেটারের

এই নিয়ে নেহরা বলেন," রিঙ্কু অবশ্যই টি-২০ বিশ্বকাপে জায়গা করে নেওয়ার লড়াইয়ে থাকবে। কিন্তু সেই প্রতিযোগিতা এখনও অনেক দূর।

সম্প্রতি ম‍্যাচ ফিনিশারের তকমা পেয়েছেন রিঙ্কু সিং। চলতি অস্ট্রেলিয়া সিরিজে ধারাবাহিকতা দেখিয়েছেন তিনি। সম্প্রতি টি-২০ ফর্ম‍্যাটে ভরসা যোগ‍্য হয়ে উঠেছেন রিঙ্কু। সামনেই টি-২০ বিশ্বকাপ। ভারতীয় সমর্থকদের মতে বড় ফ‍্যাক্টর হতে চলেছেন রিঙ্কু। যদিও এক্ষেত্রে কিছুটা ভিন্ন মত প্রকাশ করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আশিস নেহরা। এক সাক্ষাৎকারে নেহরা বলেন, বিশ্বকাপে জায়গা পাকা করতে গেলে এখনও লড়াই চালিয়ে যেতে হবে রিঙ্কুকে।

এই নিয়ে নেহরা বলেন,” রিঙ্কু অবশ্যই টি-২০ বিশ্বকাপে জায়গা করে নেওয়ার লড়াইয়ে থাকবে। কিন্তু সেই প্রতিযোগিতা এখনও অনেক দূর। যে জায়গার জন্য রিঙ্কু লড়ছে , সেটার জন্য অনেকে লড়াইয়ে আছে।”

এরপরই নেহরা আরও বলেন,”শুধু রিঙ্কু নয়, টি-২০ বিশ্বকাপের দলে সুযোগ পাওয়ার লড়াইয়ে থাকবে জিতেশ শর্মা এবং তিলক ভার্মাও। শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব এবং হার্দিক পান্ডিয়া খেলবে। তাই বাকিরা কোথায় জায়গা পাবে সেটা নিয়ে প্রশ্ন রয়েছে। দেখতে হবে ১৫ জনের দলে কটা জায়গা বাকি আছে। তবে একটা জিনিস স্পষ্ট। রিঙ্কু সকলের চোখ খুলে দিয়েছে। সেই সঙ্গে সকলকে চাপে ফেলে দিয়েছে। দক্ষিণ আফ্রিকা সফর এবং আইপিএলের পর বোঝা যাবে কে কে সুযোগ পাবে।”

আরও পড়ুন:হায়দরাবাদকে ২-০ গোলে হারিয়ে কী বললেন জুয়ান?

 

Previous article৩ রাজ্যে জয়ের পর ‘আত্মপ্রত্যয়ী’ মোদি! বিরোধীদের উদ্দেশ্যে দিলেন ক.ড়া বার্তা
Next articleগণনা শেষের আগেই প্রদেশ কংগ্রেস সভাপতিকে শুভেচ্ছা! সা.সপেন্ড তেলঙ্গানার পুলিশ প্রধান