হায়দরাবাদকে ২-০ গোলে হারিয়ে কী বললেন জুয়ান?

এই নিয়ে বাগান কোচ বলেন," কঠিন ম্যাচ ছিল আমাদের। কারণ, হায়দরাবাদ গত তিনটি ম্যাচে ক্রমশ অনেক উন্নতি করেছে। ওরা কঠিন প্রতিপক্ষ।

ঘরের মাঠে ওড়িশা এফসি-র কাছে লজ্জার হারের জেরে এএফসি কাপ থেকে বিদায় নেওয়ার পর শনিবার আইএসএলে জয়ে ফিরল মোহনবাগান। গতকাল আইএসএল-এ খেলতে নামে সবুজ-মেরুন। সেই ম‍্যাচে হায়দরাবাদ এফসিকে ২-০ গোলে হারায় জুয়ান ফেরান্দোর দল। আর এই ম‍্যাচে জয় পেয়ে স্বস্তিতে বাগান কোচ।

এই নিয়ে বাগান কোচ বলেন,” কঠিন ম্যাচ ছিল আমাদের। কারণ, হায়দরাবাদ গত তিনটি ম্যাচে ক্রমশ অনেক উন্নতি করেছে। ওরা কঠিন প্রতিপক্ষ। আমাদের জায়গা তৈরি করা কঠিন হয়ে ওঠে। তাছাড়া আমাদের ছেলেরা মানসিক ভাবেও চাপে ছিল। হায়দরাবাদের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। কারণ, ওদের এটা হোম ম্যাচ ছিল। কিন্তু দ্বিতীয়ার্ধের শেষে আমরা জায়গা তৈরি করতে পেরেছি, ভালো খেলেছি, জিতেছি। সেই জন্য আমি খুশি।”

এরপরই বাগান কোচ আরও বলেন, “আমার কাছে দলের খেলোয়াড়দের প্রতিক্রিয়া খুবই গুরুত্বপূর্ণ। গত সোমবার একটা হতাশাজনক হারের পর শনিবার একটা কঠিন পরিস্থিতিতে ম্যাচ জেতা সহজ কাজ ছিল না। প্রথমার্ধে আমরা ভালো খেলতে পারিনি, স্বীকার করতেই হবে। কিন্তু দ্বিতীয়ার্ধে আমরা অনেক ভালো খেলেছি। এএফসি কাপে গত ম্যাচের আগেই আমরা বসুন্ধরার ম্যাচের ফল জানতে পেরেছিলাম বলে ফোকাসটা নড়ে গিয়েছিল। এই ম্যাচে সেটা হয়নি। আমরা বরাবরই এই ম্যাচে ফোকাস বজায় রেখেছি।”

আরও পড়ুন:বিশ্বকাপ ফাইনালে কেন হার ভারতের, বোর্ডকে জানালেন দ্রাবিড়

Previous article৩ রাজ্যের ক্ষ.মতা দখলে আসতেই জনতার কাছে ‘নতজানু’ মোদি-শাহ! শুভেচ্ছা তেলেঙ্গানাবাসীকেও
Next articleআগামী ৪৮ ঘণ্টায় আরও শ.ক্তি বাড়িয়ে ভূখণ্ডের কাছাকাছি ঘূর্ণিঝ.ড় ‘মিগজাউম’