রাতভর দু.ষ্কৃতী তা.ণ্ডব, উ.ত্তপ্ত মুর্শিদাবাদের সামসেরগঞ্জ

সোমবার দফায় দফায় উত্তপ্ত হয়ে পড়ে ধুলিয়ানের ৮ নম্বর ওয়ার্ড। চলে কয়েক রাউন্ড গুলিও। পরে সামসেরগঞ্জ থানার বিরাট পুলিশ বাহিনী এলাকায় পৌঁছে দীর্ঘক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দুই দুষ্কৃতী (Miscreants) গোষ্ঠীর এলাকা দফলের লড়াই ঘিরে উত্তপ্ত মুর্শিদাবাদের সামসেরগঞ্জের ধুলিয়ান পুরসভা (Dhulian municipality) এলাকা। সোমবার দফায় দফায় উত্তপ্ত হয়ে পড়ে ধুলিয়ানের ৮ নম্বর ওয়ার্ড। চলে কয়েক রাউন্ড গুলিও। পরে সামসেরগঞ্জ থানার বিরাট পুলিশ বাহিনী এলাকায় পৌঁছে দীর্ঘক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর মঙ্গলবার সকাল থেকে থমথমে গোটা ধুলিয়ান এলাকা।

মুর্শিদাবাদের ধুলিয়ানে দুষ্কৃতী উপদ্রব দীর্ঘদিনের। পঞ্চায়েত নির্বাচনের পর থেকে দীর্ঘদিন শান্ত ছিল এই এলাকা। তবে সোমবার রাতে ফের দুই দুষ্কৃতী গোষ্ঠীর মধ্যে শুরু হয় এলাকা দখলের লড়াই। দফায় দফায় শুরু হয় বোমাবাজি। পাশাপাশি বেশ কয়েক রাউন্ড গুলি চলার ঘটনাও ঘটে ধুলিয়ান পুরসভার ৮ নম্বর ওয়ার্ড এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন সামসেরগঞ্জ থানার (Samsherganj police station) আইসি (IC) অভিজিৎ সরকার। স্বল্প সংখ্যক পুলিশ বাহিনীকে থোড়াই কেয়ার করে সংঘর্ষ চালিয়ে যায় দুষ্কৃতীরা।

পরে এলাকায় ঢোকে বিরাট পুলিশ বাহিনী ও ব়্যাফ (RAF)। টানা কয়েক ঘণ্টার চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। তারপরই এলাকায় বসানো হয় পুলিশ পিকেট। ঘটনায় এখনও পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করেছে সামসেরগঞ্জ থানার পুলিশ। আরও অন্যান্য দুষ্কৃতীদের খোঁজে চালানো হচ্ছে তল্লাশি।

 

 

 

 

Previous articleপৌষমেলার দাবিতে বিশ্বভারতীতে ধু.ন্ধুমার,নিরপত্তারক্ষীদের সঙ্গে ধ.স্তাধস্তি আন্দোলনকারীদের
Next articleবিজয় হাজারে ট্রফির প্রি-কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল বাংলা