শহরে সলমন, চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে যোগ দিতে কলকাতায় হাজির সুপারস্টার

এদিন ভাইজানের জন্য বিমানবন্দরে বেশ ক.ড়া নিরা.পত্তা ব্যবস্থাও ছিল । বিকেল পাঁচটা নাগাদ নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এক ফ্রেমে ধরা দেবেন সলমন।

২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র (29th KIFF) উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ বলিউডের ভাইজান সলমন খান (Salman Khan)। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) দেওয়া কথা রাখতে আজ সকাল সকাল কলকাতায় এসে পৌঁছলেন ‘টাইগার’। প্রিয় তারকাকে একঝলক দেখার জন্য শীতের সকালেও গম গম করছিল কলকাতা বিমানবন্দর চত্বর। মঙ্গলবার সকাল ৬.৪৫ নাগাদ বিমানবন্দরে সলমন নামতেই মিলল উষ্ণ অভ্যর্থনা। নিজের স্টাইলেই অনুরাগীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন সুপারস্টার। এয়ারপোর্টে তাঁকে রিসিভ করতে যান বাবুল সুপ্রিয়।

প্রত্যেক বছর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বলিউডের এক ঝাঁক তারকা উপস্থিত থাকেন। এবছরও তার ব্যতিক্রম হয়নি। গতকালই শহরে এসে পৌঁছেছেন অনিল কাপুর। গতকাল বিমানবন্দরে তাঁকে রিসিভ করেন রাজ্যের মন্ত্রী সুজিত বসু। আজ সকালে এলেন সলমন। কয়েক মাস আগে ইস্টবেঙ্গল ক্লাবের শতবর্ষ পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠান করতে কলকাতায় এসেছিলেন দাবাং খান। তখন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন তিনি। মুখ্যমন্ত্রী সেই সময়ই সলমনকে KIFF এর জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। এদিন ভাইজানের জন্য বিমানবন্দরে বেশ কড়া নিরাপত্তা ব্যবস্থাও ছিল । বিকেল পাঁচটা নাগাদ নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এক ফ্রেমে ধরা দেবেন সলমন।

Previous articleদু’হাজারের নোটে কার লাভ? সংসদে প্রশ্ন উঠতেই এড়িয়ে যাচ্ছে মোদি সরকার
Next articleব্য.র্থ হল ল.ড়াই, প্র.য়াত CID খ্যাত অভিনেতা দীনেশ ফাদনিস!