গাড়ির মধ্যে তরুণীকে ধর্ষণ ‘প্রভাবশালী’ যুবকের, থানায় অভিযোগ দায়ের

পানীয়ের (Cold drink) মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে অজ্ঞান করে ধর্ষণের (Rape) অভিযোগ আসানসোলের এক তরুণীর। শহরের আনন্দপুর এলাকার একটি আবাসনের সামনে বন্ধ গাড়ির মধ্যে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। অভিযুক্ত যুবক ওই তরুণীর প্রাক্তন প্রেমিক বলে দাবি অভিযোগকারিনীর। এমনকী ধর্ষণের অভিযোগ করতেও প্রভাবশালীর (Influencial) ভয় দেখানোর অভিযোগ উঠেছে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে। ঘটনার পর আনন্দপুর থানায় (Anandapur police station) অভিযোগ দায়ের করেন ওই তরুণী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আসানসোলের বাসিন্দা বছর চব্বিশের ওই তরুণী কয়েক বছর আগে পড়াশোনার জন্য কলকাতায় আসেন। গড়িয়ার একটি আবাসনে থাকতেন তিনি। কয়েক বছর আগে বেহালার বাসিন্দা এক যুবকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক তৈরি হয়। তবে বছরখানেক আগে বনিবনা না হওয়ায় চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত ওই যুবকের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। তবে কিছুদিন ধরে ওই যুবক আবার সম্পর্কে ফিরে আসার জন্য চাপ দিতে থাকেন তরুণীকে। তরুণী রাজি না হওয়ায় তাঁকে ডেকে আলাদা করে কথাও বলতে চায় যুবক। টলিউডে (Tollywood) অভিনয়ের সুযোগ করে দেওয়ারও প্রলোভন দেখায় বলে জানায় ওই তরুণী।

সম্পর্ক নিয়ে মিটমাটের কথা বলতেই সোমবার যুবকের সঙ্গে দেখা করে তরুণী, জানায় পুলিশকে। তারপর দুজনে লং ড্রাইভে বেরোয়। দীর্ঘক্ষণ শহরে ঘোরার পর আনন্দপুরে একটি আবাসনের সামনে ফাঁকা জায়গায় গাড়ি দাঁড় করায় যুবক। সেখানেই পানীয়ের সঙ্গে কিছু মিশিয়ে খেতে দেয় তরুণীকে, এমনটাই অভিযোগ তার। এরপর তরুণী অচৈতন্য হয়ে গেলে তাকে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ যুবকের বিরুদ্ধে। পরে জ্ঞান ফিরে এলে তরুণী যখন পুলিশে অভিযোগ করার কথা বলে তখন যুবক তাঁকে প্রভাবশালী ভয়ও দেখায় বলে অভিযোগ।

তরুণী থানায় অভিযোগ জানানোর পর আনন্দপুর থানার পুলিশ তাঁর মেডিক্যাল পরীক্ষা (Medical test) করায়। ওই তরুণীও প্রভাবশালী ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত যুবকের তল্লাশি শুরু করেছে আনন্দপুর থানার পুলিশ।

Previous articleবেঙ্গালুরুর পর এবার দিল্লি পাবলিক স্কুলে বো.মাতঙ্ক! চলছে জোর ত.ল্লাশি
Next articleটি২০ বিশ্বকাপে ভারতের নেতা কি রোহিতই? কী বলছেন নির্বাচকরা?