মি.গজাউমের কারণে বি.পর্যস্ত চেন্নাই, নেই বিদ্যুৎ, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট অশ্বিনের

বৃষ্টি থামলেও চেন্নাইয়ের বহু রাস্তায় জমে রয়েছে জল। চেন্নাইয়ের জনজীবন কবে স্বাভাবিক হবে তা এখনও বলা যাচ্ছে না নিশ্চিত করে।

ঘূর্ণিঝড় মিগজাউমের কারণে বিপর্যস্ত চেন্নাইয়ে জনজীবন। মিগজাউমের তান্ডবে কার্যত লন্ডভন্ড চেন্নাইয়ে মানুষদের জনজীবন। জলমগ্ন রাস্তায়। চলছে নৌকা। এমনকি শহরের বহু জায়গা বিদ্যুৎ বিচ্ছিন্ন। কঠিন সময় কাটাচ্ছে চেন্নাই বাসী। সাধারণ মানুষের মতো কঠিন সময় কাটাতে হচ্ছে ভারতীয় ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন এবং ব্যাডমিন্টন খেলোয়াড় জ্বালা গুট্টাদেরও।

বৃষ্টি থামলেও চেন্নাইয়ের বহু রাস্তায় জমে রয়েছে জল। চেন্নাইয়ের জনজীবন কবে স্বাভাবিক হবে তা এখনও বলা যাচ্ছে না নিশ্চিত করে। গাছ, বিদ্যুতের খুঁটি উপড়ে গিয়েছে। পানীয় জল, খাবার এবং অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিস সাধারণ মানুষের কাছে ঠিকমতো পৌঁছচ্ছে না। প্রতিকূল পরিস্থিতির জন্য সর্বত্র পৌঁছতে পারছেন না প্রশাসনের প্রতিনিধিরাও। চেন্নাইয়ের বেহাল দশার ছবি তুলে ধরেছেন অশ্বিন-জ্বালা গাট্টারা। নিজের সোশ্যাল মিডিয়ায় অশ্বিন চেন্নাইয়ের সেই ছবি তুলে ধরে, “আমার এলাকায় ৩০ ঘণ্টার বেশি বিদ্যুৎ নেই। মনে হচ্ছে, অনেক জায়গার পরিস্থিতি এমনই। আমাদের সামনে কী বিকল্প রয়েছে, জানা নেই।” সঙ্গে দিয়েছেন কঠিন পরিস্থিতিতে থেকে মুক্তির জন্য প্রার্থনার ইমোজি। অপরদিকে জ্বালা নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে লেখেন,”আপৎকালীন পরিষেবা যাঁরা দিচ্ছেন তাঁদের অনেক কৃতজ্ঞতা। শ্রদ্ধা বেড়ে গেল দমকল কর্মী এবং উদ্ধারকারীদের প্রতি। দিন-রাত এক করে পরিশ্রম করে চলেছেন তাঁরা। বন্যা কবলিত এলাকাগুলি থেকে সমানে অসহায় মানুষদের উদ্ধার করেছে চলেছেন তাঁরা। মিগজাউম মঙ্গলবার অন্ধ্রপ্রদেশের উপকূলে আছড়ে পড়ে। তিন ঘণ্টা ধরে তাণ্ডব চালায় ঝড়।

আরও পড়ুন:দক্ষিণ আফ্রিকায় রাজকীয় অভ্যর্থনা সূর্যকুমার-শ্রেয়স আইয়ারদের, ছবি পোস্ট বিসিসিআইয়ের

 

Previous articleইজরায়েলের নি.শানায় সিনওয়ার! যু.দ্ধ থামাতে এবার পাকিস্তানের দুয়ারে হা.মাস
Next articleএকনজরে আজকের পেট্রোল -ডিজেলের দাম