Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) আফগানিস্তানে প্রাক্তন অধিনায়ক মহম্মদ আসগর আফগানকে ২০ কেজি ওজন কমাতে বলেছিলেন ধোনি। সঙ্গে বলেছিলেন ২০ কেজি ওজন কমালে আইপিএল-এর দলে নেবেন। তবে এই প্রস্তাব আসগরকে নয়, এই প্রস্তাব দেওয়া হয়েছিল মহম্মদ শাহজাদকে। এমনটাই জানালেন অধিনায়ক মহম্মদ আসগর আফগান।

২) বিশ্বকাপে ২৪টি উইকেট নিয়ে সবার আগে শেষ করেছেন শামি। শামির বোলিং নজর কেড়েছে ক্রিকেট বিশ্বে। প্রশংসা কুড়িয়েছেন ক্রিকেটপ্রেমীদের। এবার সেই শামির প্রশংসায় মাতলেন ভারতের বোলিং কোচ পরাশ মামব্রে। তাঁর মতে, শামির মতো বোলারকে কেউ তৈরি করে দিতে পারেন না। শামিরা নিজেরাই নিজেদের তৈরি করেন কঠোর পরিশ্রম করেন।

৩) ১১১ বছরের ইতিহাসে প্রথমবার অবনমনের আওতায় পড়ল ঐতিহ্যশালী স্যান্টোস। কিংবদন্তি ফুটবলার পেলে, নেইমার, রড্রিগো, রবিনহোরা এই ক্লাবের হয়ে খেলেছেন এক সময়ে। ১১১ বছরের ইতিহাসে প্রথমবার দ্বিতীয় ডিভিশনে নেমে গেল স্যান্টোস। এরপরই ক্ষোভে ফেটে পরেন সমর্থকেরা। বিরাট বার্তা নেইমারের।

৪) সম্প্রতি লেজেন্ডস লিগ চলাকালীন ঝামেলায় জড়ান ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর এবং এস শ্রীসান্থ। শ্রীসান্থের অভিযোগ গম্ভীর তাকে ফিক্সার বলেছেন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় গম্ভীরকে নিয়ে পোস্ট করেন শ্রীসান্থ। আর এই করেই বিপাকে শ্রীসন্থ। তাঁকে আইনি নোটিস পাঠাল লেজেন্ডস লিগ কমিটি।

৫) বিশ্বকাপে ফাইনালের পিচকে রেটিং দিল আইসিসি। রেটিং দেওয়া হয়েছে ইডেন গার্ডেন্সকেও। আইসিসি ফাইনালে ব্যবহৃত পিচকে গড় রেটিং দিয়েছে। এই তালিকায় রয়েছে ইডেন গার্ডেন্সও। কলকাতার ইডেন গার্ডেন্সে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালের পিচটিকেও ‘গড় রেটিং’ দেওয়া হয়েছে।

আরও পড়ুন:Horoscope: কেমন যাবে আজকের দিন

 

Previous articleমামলার নিষ্পত্তিতে গড়িমসির অভিযোগ! সাংবাদিক গৌরী লঙ্কেশ হ.ত্যাকাণ্ডের অন্যতম অ.ভিযুক্তের জামিন
Next articleরবিবারও ব্যা.হত লালগোলা-শিয়ালদহ শাখার ট্রেন চলাচল, বাতিল একগুচ্ছ ট্রেন