আজই SLST চাকরিপ্রার্থীদের সঙ্গে বৈঠক শিক্ষামন্ত্রীর

সোমবার বিকাশ ভবনে শিক্ষামন্ত্রীর সঙ্গে দেখা করতে যাবেন চাকরিপ্রার্থীরা। বেলা ৩টে নাগাদ ব্রাত্য বসুর সঙ্গে চাকরি প্রার্থীদের বৈঠকের কথা রয়েছে।

শনিবারই মেয়ো রোডে চাকরিপ্রার্থীদের ধর্না মঞ্চে গিয়েছিলেন। সেখানে গিয়ে চাকরিপ্রার্থীদের সঙ্গে কথা বলার পাশাপাশি তাঁদের অভিযোগের কথা শুনে ধর্না মঞ্চের সামনে থেকেই শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুকে (Bratya Basu) ফোন করে তাঁদের অভাব অভিযোগ শোনার অনুরোধ জানিয়েছিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা দলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। আর সেইমতোই সোমবার চাকরিপ্রার্থীদের (Job Candidates) সঙ্গে বৈঠকে বসছেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। জানা গিয়েছে, এদিনের বৈঠকে থাকবেন কুণালও।

কুণাল জানান, তিনি এদিনের বৈঠকে চাকরিপ্রার্থীদের শুভানুধ্যায়ী হিসাবে থাকতে চান। তিনি সাফ জানান, এই পরিস্থিতিতে যদি আমি কারও পাশে দাঁড়িয়ে কিছুটা সমস্যার সমাধান করতে পারি, তাহলে আমার ভালো লাগবে। শনিবার গান্ধী মূর্তির সামনে এসএলএসটি (SLST) চাকরিপ্রার্থীদের বিক্ষোভ মঞ্চে হঠাৎই হাজির হয়েছিলেন কুণাল ঘোষ। চাকরিপ্রার্থীদের সামনে বসেই শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে ফোনে কথা বলেন তিনি। তারপর জানান, সোমবারই চাকরিপ্রার্থীদের সঙ্গে বৈঠকে বসবেন শিক্ষামন্ত্রী। সোমবার বিকাশ ভবনে শিক্ষামন্ত্রীর সঙ্গে দেখা করতে যাবেন চাকরিপ্রার্থীরা। বেলা ৩টে নাগাদ ব্রাত্য বসুর সঙ্গে চাকরি প্রার্থীদের বৈঠকের কথা রয়েছে। জানা গিয়েছে, এদিন এসএলএসটি চাকরিপ্রার্থীদের ৫ জনের এক প্রতিনিধি দল শিক্ষামন্ত্রীর সঙ্গে বৈঠকে বসবেন।

এদিকে চাকরিপ্রার্থীরা জানিয়েছেন, এর আগে তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সঙ্গে বৈঠক করানোর ক্ষেত্রে কুণাল ঘোষই ছিলেন মূল কাণ্ডারী। শনিবার তিনি মঞ্চে এসেছিলেন। আর সেকারণেই সোমবারের বৈঠকে আমরা তাঁকে ডেকেছি।

 

 

 

 

Previous article৩৭০ অনুচ্ছেদ বাতিল নিয়ে সোমেই সুপ্রিম রায়! অ.শান্তি এড়াতে উপত্যকায় ক.ড়া নিরাপত্তা
Next articleখড়দহে ভ.য়াবহ পথ দু.র্ঘটনা! ডাম্পারের সঙ্গে স্করপিওর মুখোমুখি সং.ঘর্ষে মৃ.তের সংখ্যা বাড়ার আ.শঙ্কা