খড়দহে ভ.য়াবহ পথ দু.র্ঘটনা! ডাম্পারের সঙ্গে স্করপিওর মুখোমুখি সং.ঘর্ষে মৃ.তের সংখ্যা বাড়ার আ.শঙ্কা

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, সোমবার ভোরবেলা কল্যাণী হাইওয়েতে স্করপিওর সঙ্গে ডাম্পারের ধাক্কায় ৩ জনের মৃত্যু হয়। এদিন ৬ জন মহিলা কাঁচরাপাড়া থেকে ঘোলা মুড়াগাছা ফিরছিলেন।

শীতের (Winter) সকালে ফের ভয়াবহ দুর্ঘটনা রাজ্যে। সোমবারের দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ৩ জনের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩। এদিন সকালে দৃশ্যমানতা কিছুটা কম থাকায় মুখোমুখি সংঘর্ষ হয় স্করপিও (Scorpio) ও একটি ডাম্পারের (Dumper)। স্থানীয় সূত্রে খবর, এদিন দুটি গাড়িই অত্যন্ত দ্রুত গতিতে আসছিল। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে একে অপরকে মুখোমুখি ধাক্কা মারে। খড়দহের (Khardah) দুর্ঘটনার জেরে স্করপিও গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়েছে বলে খবর। পাশাপাশি স্থানীয় সূত্রে খবর, এদিনের দুর্ঘটনার জেরে গাড়ির ভিতরেই দলা পাকিয়ে যায় চালক সহ ২ মহিলার দেহ। অন্যদিকে রক্তাক্ত অবস্থায় আরও ৩ মহিলাকে কলকাতায় (Kolkata) স্থানান্তরিত করা হয়েছে বলে খবর।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, সোমবার ভোরবেলা কল্যাণী হাইওয়েতে স্করপিওর সঙ্গে ডাম্পারের ধাক্কায় ৩ জনের মৃত্যু হয়। এদিন ৬ জন মহিলা কাঁচরাপাড়া থেকে ঘোলা মুড়াগাছা ফিরছিলেন। কিন্তু গাড়ির গতিবেগ এতটাই বেশি ছিল যে স্করপিওটি নিয়ন্ত্রণ হারিয়ে ডাম্পারের মুখোমুখি ধাক্কা মারে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, স্করপিওর সামনের অংশ এমনভাবেই দুমড়ে গিয়েছিল যে গাড়ির ভিতরে আটকে পড়া যাত্রীদের টেনে বার করতে মারাত্মক সমস্যা হয়।

পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে সবাইকে উদ্ধার করে। ঘটনাস্থলেই চালক-সহ দু’জন মহিলার মৃত্যু হয়। বাকি ৩ জনকে কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় রহড়া থানার পুলিশ। ডাম্পারটিকে আটক করা হলেও গাড়ির চালক পলাতক। তাঁর খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

 

 

 

Previous articleআজই SLST চাকরিপ্রার্থীদের সঙ্গে বৈঠক শিক্ষামন্ত্রীর
Next articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে