ছেলেকে স্কুলে দিয়ে বাড়ি ফেরার পথে নি.খোঁজ গৃহবধূ! মায়ের অপেক্ষায় ৭ বছরের পড়ুয়া

বৃহস্পতিবার থেকে গৃহবধূকে খুঁজে না পেয়ে বলাগড় থানায় অভিযোগ দায়ের করে পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ছেলেকে স্কুলে দিয়ে বাড়ি ফেরার পথে আচমকাই নিখোঁজ (Missing) গৃহবধূ (Housewife)। হুগলির (Hoogly) বলাগড় ব্লকের জিরাট কালিয়াগড়ের ঘটনা। স্থানীয় সূত্রে খবর, গত বৃহস্পতিবার গৃহবধূ তাঁর ৭ বছরের ছেলেকে স্কুলে দিতে যায়। পরে ছেলেকে স্কুলে ছাড়ার সময় তিনি জানান, ছুটি হলে নিতে আসবেন। কিন্তু স্কুল ছুটি হওয়ার পরও ছেলেটিকে নিতে আসে না তার মা। এরপরই স্কুল কর্তৃপক্ষ ৭ বছরের পড়ুয়ার বাড়িতে বিষয়টি জানালে পরিবারের কেউ একজন ছেলেটিকে বাড়িতে নিয়ে যায়। তারপরেই শুরু হয় গৃহবধূকে খোঁজাখুঁজি। কিন্তু সারারাত ধরে খোঁজাখুঁজি হলেও পাওয়া যায়নি মৌসুমী অধিকারী নামের ২৭ বছরের ওই গৃহবধূকে।

পুলিশ সূত্রে খবর, ৮ বছর আগে মৌসুমীর বিয়ে হয় জিরাট নিবাসী রাজা অধিকারীর সঙ্গে। রাজা কর্মসূত্রে থাকেন আমেদাবাদে। দু মাস তিন মাস পর পর বাড়ি আসেন। গৃহবধূর নিখোঁজ হওয়ার পরেই বাড়ির লোক খবর দেয় স্বামীকে। তৎক্ষণাৎ আমেদাবাদ থেকে বাড়িতে ছুটে আসে স্বামী। বিভিন্ন জায়গায় ফোন করে খোঁজ নিলেও পাওয়া যায়নি গৃহবধূকে। এদিকে ৭ বছরের ছেলে মাকে দেখতে না পেয়ে কান্নায় ভেঙে পড়েছে। বৃহস্পতিবার থেকে গৃহবধূকে খুঁজে না পেয়ে বলাগড় থানায় অভিযোগ দায়ের করে পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মৌসুমীর বোন জানান, তাঁর দিদির সঙ্গে কারও ঝামেলা ছিল না। স্বামী ছেলেকে নিয়ে সুখেই সংসার করছিল। আচমকা সে কেন নিখোঁজ হল তা আমরা বুঝতে পারছি না। বোনের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে বারবার সুইচ অফ আসছে। আমরা ভেবেছিলাম কোথাও গিয়েছে, বাড়ি চলে আসবে। সাত বছরের ছেলে মাকে ছাড়া কিভাবে থাকবে সেটাই আমরা ভাবতে পারছি না।

 

 

 

Previous articleগাড়ির তলায় চাপা পড়া শিশুকে বাঁচাতে এল না কেউ! হাড় হিম করা সিসিটিভি ফুটেজ
Next articleপ্যারা টিচার নিয়োগে ১০ শতাংশ আসন সংরক্ষণে মান্যতা হাইকোর্টের