ব‍্যাট হাতে ঝড় তুললেন দ্রাবিড় পুত্র

কোচবিহার ট্রফিতে খেলছেন তিনি। সেখানেই ব‍্যাট হাতে আগুন ধরালেন দ্রাবিড় পুত্র। সমিতের ৯৮ রানের সুবাদে কোচবিহার ট্রফিতে জম্মু ও কাশ্মীরকে হারিয়েছে কর্নাটক।

ব‍্যাট হাতে বাবার কথা মনে করালেন সমিত দ্রাবিড়। সমিত দ্রাবিড়, ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়ের বড় ছেলে। কর্নাটকের হয়ে এখন অনুর্ধ্ব-১৯ ক্রিকেট খেলেন সমিত। কোচবিহার ট্রফিতে খেলছেন তিনি। সেখানেই ব‍্যাট হাতে আগুন ধরালেন দ্রাবিড় পুত্র। সমিতের ৯৮ রানের সুবাদে কোচবিহার ট্রফিতে জম্মু ও কাশ্মীরকে হারিয়েছে কর্নাটক। এই ম‍্যাচে তাঁর ব্যাট করার ধরন দ্রাবিড়়ের কথা মনে করিয়ে দিয়েছে।

প্রথম ইনিংসে ১৭০ রান করেছিল জম্মু ও কাশ্মীর। জবাবে কর্নাটকের হয়ে পাঁচ নম্বরে ব্যাট করতে নামেন দ্রাবিড় পুত্র। সাবলীল ব্যাটিং করেন। চতুর্থ উইকেটে সতীর্থ কার্তিকেয় কেপির সঙ্গে ২৩৩ রানের জুটি বাঁধেন। সেই জুটিই দলকে জিতিয়ে দেয়। ১৫৯ বলে ৯৮ রানের ইনিংস খেলেন সমিত। ইনিংসে মারেন ১৩টি চার ও একটি ছক্কা। যতক্ষণ ক্রিজে ছিলেন ততক্ষণ তাঁকে দেখে মনে হয়নি কোনও সমস্যা হচ্ছে। তাঁর ব্যাট করার ধরন দ্রাবিড়়ের কথা মনে করিয়ে দিচ্ছিল। ঠিক যে ভাবে তিনি মিডল অর্ডারে দায়িত্ব নিয়ে ব্যাট করতেন, সমিতও তাই করেছেন। প্রথম ইনিংসে ৫ উইকেটে ৪০০ রানের ডিক্লেয়ার দেয় কর্নাটক। দ্বিতীয় ইনিংসে ২০০ রানে অল আউট হয়ে যায় জম্মু ও কাশ্মীর। যার ফলে ইনিংস ও ১৩০ রানে জয় পায় কর্নাটক।

আরও পড়ুন:ভারতীয় কুস্তি ফেডারেশনের সভাপতি নির্বাচিত হলেন ব্রিজভূষণের ঘনিষ্ঠ, কান্নায় কুস্তি ছেড়ে দেওয়ার কথা বললেন সাক্ষী

 

 

 

 

Previous articleবড়দিনের বিশেষ উপহার, গড়চুমুক চিড়িয়াখানার উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী
Next articleএকদিন আগেই বুলডোজ করা সংসদের শীতকালীন অধিবেশন ‘Sine Die’ ঘোষণা