বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আর্থিক প্র.তারণা, প্রাণনা.শের হু.মকি

প্রতারিত মহিলা শুধু ২২ লক্ষ টাকা খোয়ালেন না, সঙ্গে প্রাণনাশের হুমকিও পেলেন। ঘটনা উত্তর ২৪ পরগনার খড়দহের

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহিলার সঙ্গে প্রতারণার ঘটনা! যেখানে প্রতারিত মহিলা শুধু ২২ লক্ষ টাকা খোয়ালেন না, সঙ্গে প্রাণনাশের হুমকিও পেলেন। ঘটনা উত্তর ২৪ পরগনার খড়দহের। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা ও তাঁর পরিবারের লোকেরা।

জানা গিয়েছে, খড়দহ পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের পুরনো রাসখোলা এলাকার বাসিন্দা ওই মহিলা। বাবা চাকরি করতেন পুলিশে। আর্থিক অনটনের জন্য বাবার মৃত্যুর পর বাড়ি বিক্রি করে দেন ওই মহিলা। এবং ব্যাঙ্কে ২৫ লক্ষ টাকা জমা রাখেন।

ওই মহিলার অভিযোগ, যাদবপুরের বাসিন্দা ইন্দ্রনীল ঘোষের নামে এক ব্যক্তির সঙ্গে বেশ কয়েক বছর আগে তাঁর পরিচয়। এরপর সেই পরিচয় প্রেমের সম্পর্ক পায়। নিজেকে প্রোডাকশন হাউসের মালিক বলে পরিচয় দিয়েছিল ইন্দ্রনীল। অভিযোগকারিনীকে নাকি বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি! পরে পরিবারের লোকেরা যখন জানতে পারেন ইন্দ্রনীল বিবাহিত, তখন ওই মহিলা সম্পর্ক ভেঙে দেন। এরপর ওই ব্যক্তি দফায় দফায় ২২ লক্ষ ৫০ হাজার টাকা তুলে নেন বলে অভিযোগ।

ওই মহিলার দাবি, ঘটনা জানাজানির হওয়ার পর তাঁকে ও তাঁর পরিবারকে প্রাণনাশের হুমকি দিতে থাকেন ইন্দ্রনীল। অভিযোগ দায়ের করা হয় খড়দহে থানায়। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন- মেটিয়াবুরুজে জলকষ্ট এখন অতীত! সাংসদ অভিষেককে ধন্যবাদ স্থানীয়দের

 

Previous articleবড়দিনে নিরাপত্তায় ক.ড়াকড়ি মেট্রোয়
Next articleমোদিকে পকেটমার মন্তব্য, নির্বাচন কমিশনকে রাহুলের বিরুদ্ধে পদক্ষেপের নির্দেশ আদালতের