অবশেষে বিশ্বকাপের পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন শাকিব, কী বললেন তিনি?

এই নিয়ে একটি ক্রিকেট ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে শাকিব বলেন, "বল দেখতে খুব সমস্যা হচ্ছিল। এমন না যে একটা বা দুটো ম্যাচে হচ্ছিল, গোটা বিশ্বকাপ জুড়ে এই সমস্যা হয়েছে।

২০২৩ একদিনের বিশ্বকাপ শেষ হয়েছে এক মাস হয়ে গিয়েছে। বিশ্বকাপ চ‍্যাম্পিয়ন হয়েছে অস্ট্রেলিয়া। বিশ্বকাপে একেবারেই নিজেদের সেরা ফর্মে ছিল না বাংলাদেশ। তাদের পারফরম্যান্স বার বার পরেছে প্রশ্নের মুখে। এমনকি বাংলাদেশ ক্রিকেট বোর্ডও এই নিয়ে নড়েচড়ে বসেছে। আর এবার নিজেদের পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়ক শাকিব আল হাসান।

এই নিয়ে একটি ক্রিকেট ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে শাকিব বলেন, “বল দেখতে খুব সমস্যা হচ্ছিল। এমন না যে একটা বা দুটো ম্যাচে হচ্ছিল, গোটা বিশ্বকাপ জুড়ে এই সমস্যা হয়েছে। বিশ্বকাপ চলাকালীন একজন চিকিৎসকের কাছেও গিয়েছিলাম। তিনি জানান, আমার চোখের কর্নিয়া বা রেটিনাতে জল জমছে। আমাকে ড্রপ দেন। মানসিক চাপ কমানোরও পরামর্শ দেন। আমি বুঝতে পারিনি কেন আমাকে সে কথা বলেছিলেন তিনি।”

তবে এখন চোখের সমস্যা মিটে গিয়েছে বলে জানান শাকিব। এই নিয়ে শাকিব বলেন,” বিশ্বকাপের পরে যখন আমেরিকা গেলাম তখন কোনও সমস্যা হচ্ছিল না। আমি চিকিৎসককে সে কথা জানাই। তিনি বলেন, এখন আর কোনও মানসিক চাপ নেই। সেই কারণে চোখের সমস্যা হচ্ছে না।”

শাকিবের এই কথা থেকে পরিষ্কার, বিশ্বকাপ চলাকালীন প্রচণ্ড চাপ নিয়ে নিয়েছিলেন তিনি। সেই কারণেই সমস্যা হচ্ছিল তাঁর।

আরও পড়ুন:আইএসএল ম‍্যাচে রেফারিং নিয়ে নড়েচড়ে বসল এআইএফএফ, ডাকা হলো বৈঠক

 

Previous articleনারকেলডাঙার প্রতারণা মামলায় শিয়ালদহ আদালতে সলমনের প্রাক্তন নায়িকা জারিন খান
Next articleকেমন আছেন ওস্তাদ রাশিদ খান? উদ্বিগ্ন অনুরাগীরা