প্রেমে পাগল প্রাক্তনী! ছাত্রীকে চিঠি লিখে ভেবে দেখার অনুরোধ কলেজের অধ্যক্ষের

কলেজের (College) এক ছাত্রীর প্রেমে পড়েছেন প্রাক্তনী (Ex Student)। কিন্তু ছাত্রীর তরফে কোনও উত্তর পাননি। আর সেকারণেই কোনও কিছুতেই মন বসছে না ছাত্রের। এমন অবস্থায় এবার আসরে নামলেন খোদ কলেজের অধ্যক্ষ (Principal)! চিঠি দিয়ে ওই ছাত্রীকে পুরো বিষয় ভাবার জন্য অনুরোধ জানালেন তিনি। নাহলে ভবিষ্যৎ নষ্ট হয়ে যেতে পারে ছেলেটির। কলেজের অধ্যক্ষের এমন কর্মকাণ্ড ঘিরে ইতিমধ্যে শোরগোল পড়ে গিয়েছে পূর্ব বর্ধমানের (East Burdwan) গুসকরা মহাবিদ্যালয়ে (Guskara Mahavidyalaya)। তবে চিঠি পেয়ে বিষয়টিকে একেবারেই পাত্তা দিতে চাননি ওই ছাত্রী।

ঠিক কী ঘটেছে?

 

উল্লেখ্য, মঙ্গলবার গুসকরা মহাবিদ্যালয়ের এক ছাত্রীকে উদ্দেশ্য করে কলেজের প্যাডে লেখা অধ্যক্ষের চিঠি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। চিঠিতে রয়েছে অধ্যক্ষের সই এবং স্ট্যাম্প। চিঠিতে অধ্যাপক লিখেছেন, কলেজের এক ছাত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন প্রাক্তন ছাত্র। তাই ছাত্রী যেন গুরুত্বের সঙ্গে তাঁর প্রস্তাব বিবেচনা করে। প্যাডের উপরের অংশে লেখা, বিশেষ বিজ্ঞপ্তি/ আবেদন। তারপর লেখা হয়েছে, গুসকরা মহাবিদ্যালয়ে পাঠরত পঞ্চম সিমেস্টারের ছাত্রী। জানানো যাচ্ছে যে, বেশ কিছুদিন ধরে আমাদের মহাবিদ্যালয়ের এক প্রাক্তন ছাত্র আপনার প্রতি দুর্বল হয়ে পড়েছেন। এক কথায় বলতে গেলে আপনার প্রেমে পড়েছেন। কিন্তু আপনি কোনও সদুত্তর দিচ্ছেন না। যার ফলে তিনি পড়াশোনায় মনোযোগ দিতে পারছেন না। চিঠির শেষদিকে লেখা হয়েছে, আপনার কাছে একান্ত অনুরোধ, আপনি কিছু একটা করুন যাতে আমাদের ছাত্রের ভবিষ্যতে কোনও সমস্যা না হয় এবং ঠিক করে পড়াশোনা করতে পারেন।

কিন্তু কী ভাবে একজন কলেজের অধ্যক্ষ এমন কোনও চিঠি এক ছাত্রীকে দিতে পারেন তা নিয়ে রীতিমতো হইচই শুরু হয়। বিষয়টি সম্পর্কে জানামাত্র গুসকরা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ সুদীপ চট্টোপাধ্যায় বলেন, আমি পুলিশকে জানিয়েছি। পুলিশ তদন্ত করুক। আমার মনে হচ্ছে, গুসকরা মহাবিদ্যালয়ে প্যাড ব্যবহার করে কেউ ওই প্রেমপত্র লিখেছেন।

 

 

 

Previous articleদল বিরোধী কাজ, কাঁথির পুরপ্রধানকে প.দত্যাগের নির্দেশ তৃণমূলের
Next articleবাঙালিকে অপমান করার যোগ্য জবাব বিজেপি ভোট বাক্সে পাবে, তোপ কুণালের