প্র.য়াত অস্কারজয়ী সিনেমা ‘প্যারাসাইট’-এর অভিনেতা! গাড়ি থেকে উদ্ধার দেহ

মর্মান্তিক পরিণতি অস্কারজয়ী ছবি প্যারাসাইট (Parasite)-এর অভিনেতা লি সান কিউনের (Lee Sun Kyun)। বুধবার সকালে তাঁর গাড়ির ভিতর থেকে অভিনেতার মৃতদেহ উদ্ধার হয়। সংবাদমাধ্যম সূত্রে খবর, সিওলের একটি পার্কের ভিতরে রাখা গাড়ি থেকে অভিনেতার মৃতদেহ উদ্ধার করা হয়। তবে ঠিক কী কারণে অভিনেতার মৃত্যু হল তা এখনও জানা যায়নি।

 

উল্লেখ্য, বাড়ি থেকে গাড়ি নিয়েই বেরিয়েছিলেন দক্ষিণ কোরিয়ার অভিনেতা লি। তাঁর বেরিয়ে যাওয়ার কিছুক্ষণ পর বাড়ি থেকে একটি সুইসাইড নোট খুঁজে পান অভিনেতার স্ত্রী। লির সঙ্গে যোগাযোগ করতে না পেরে সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তিনি। এরপরই সিওলের একটি পার্ক থেকে নিজের গাড়ি ভিতরেই লির মৃতদেহ উদ্ধার হয় বলে খবর। বহুদিন ধরে খবরের শিরোনামে রয়েছেন লি। একটি নাইটক্লাবে বেআইনিভাবে মাদক সেবনের অভিযোগ ওঠে অভিনেতার বিরুদ্ধে। মাদককাণ্ডে নাম জড়ানোর পর অভিনেতার বিরুদ্ধে তদন্তও শুরু হয়। লির মৃত্যুর সঙ্গে এই ঘটনারও কোনও যোগসূত্র রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

উল্লেখ্য, ২০১৯ সালে দক্ষিণ কোরিয়ার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ব্ল্যাক কমেডি ঘরানার ছবি প্যারাসাইট। এই ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন লি। তবে শুধু প্যারাসাইট’ নয়, হেল্পলেস, অল অ্যাবাউট মাই লাইফ-এর মতো একাধিক দক্ষিণ কোরিয়ার ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। অভিনেতার আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া অনুরাগীদের মধ্যে।

 

 

 

Previous articleপেশায় চিকিৎসক! পাকিস্তানের সাধারণ নির্বাচনে প্র.তিদ্বন্দ্বিতা করে নয়া নজির সাবিরার
Next article২০২৩: ইজরায়েলের যুদ্ধ থেকে তুরস্কের ভূমিকম্প-টাইটানের ধ্বংসাবশেষ, বিশ্বজুড়ে ঘটে যাওয়া ঘটনা