আমেরিকায় ভ.য়াবহ পথ দুর্ঘ.টনা! ট্রাকের ধা.ক্কায় মৃ.ত্যু একই পরিবারের ৬ প্রবাসী ভারতীয়র

প্রতীকী ছবি

আমেরিকায় (America) ভয়াবহ পথ দুর্ঘটনার (Road Accident) শিকার একই পরিবারের ৬ প্রবাসী ভারতীয়র (NRI)। মঙ্গলবার অর্থাৎ বড়দিনের পরদিনই ভয়াবহ দুর্ঘটনা ঘটে আমেরিকার টেক্সাস (Texas) শহরে। পুলিশ সূত্রে খবর, মৃতরা অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) বাসিন্দা। কর্মসূত্রে আমেরিকায় বসবাস করেন। এছাড়াও তাঁদের আরও এক পরিচয় আছে। মৃতরা ওয়াইএসআর কংগ্রেস (YSR Congress) বিধায়কের আত্মীয় বলে স্থানীয় সূত্রে খবর।

পুলিশ সূত্রে খবর, ক্রিসমাসের পরের দিন বেশ খোশমেজাজে ছিল অন্ধ্র প্রদেশের পরিবারটি। এদিন প্রথমে তাঁরা এক আত্মীয়র বাড়িতে যায়। সেখান থেকে চিড়িয়াখানায় বেড়াতে যায়। সেখান থেকে ফেরার পথে আচমকাই তাঁদের মিনিভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি পিকআপ ট্রাকের। অভিযোগ, ভুল দিক থেকে আসছিল পিকআপ ট্রাকটি। আর সেকারণেই ঘটে যায় ভয়াবহ দুর্ঘটনা। এদিকে দুর্ঘটনার জেরে গাড়িতে থাকা পরিবারের ৭ জনের মধ্যে ৬ জনেরই মৃত্যু হয়। অপর ব্যক্তি গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। অন্যদিকে পিকআপ ট্রাকে থাকা দুজনও গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

ওয়াইএসআর কংগ্রেসের বিধায়ক পোন্নাদা ভেঙ্কটা সতীশ কুমার কাকা পি নাগেশ্বর রাওয়ার মৃত্যুর কথা নিশ্চিত করেছেন। পাশাপাশি অপর আহত যাত্রীর বেঁচে থাকার কথাও নিশ্চিত করেছেন তিনি। মৃতদেহ দেশে ফেরানোর চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন বিধায়ক। তবে একই পরিবারের আচমকা ৬ সদস্যের মৃত্যুতে পরিবারে শোকের ছায়া।

 

 

 

Previous articleদলের থেকে বড় কেউ নয়: উত্তর চব্বিশ পরগনায় কোর কমিটি গড়ে কড়া বার্তা তৃণমূল সুপ্রিমোর
Next articleরাজধানীতে বাড়ছে জেএন.১-এর দাপট! একগুচ্ছ নির্দেশিকা জারি এইমসের