অভিনয়ে ‘ইতি’ টানছেন পঙ্কজ! কেন এমন ইঙ্গিত দিলেন অভিনেতা?

আগামী ১৯ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘ম্যায় অটল হুঁ’। তারপর কিছুদিন আর কাজ করবেন না অভিনেতা। তবে পাকাপাকি ভাবে সিনেমাকে বিদায় জানাচ্ছেন না।

জাতীয় পুরস্কার জয়ী অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী নাকি অভিনয় ছাড়তে চলেছেন, এমন কথাই ঘুরপাক খাচ্ছে বলিউডের অন্দরে। নিজের পরবর্তী ছবি ‘ম্যায় অটল হুঁ’তে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ । সম্প্রতি সেই সিনেমার এক সাক্ষাৎকারে তাঁর কথায় বড়পর্দা থেকে বিরতির জল্পনা জোরালো হচ্ছে।

নিজের অনবদ্য প্রতিভার জন্য পরিচালকদের অন্যতম পছন্দের অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। হিন্দি ছবির অভিনেতাসুলভ চেহারার অধিকারী না হলেও, যে কোনও চরিত্রের জন্য নিজেকে গড়েপিটে নিতে পারেন। যথেষ্ট পরিশ্রমী পঙ্কজ যেভাবে সিনেমার জন্য পরিশ্রম করেন তাতে মুগ্ধ সকলেই। কিন্তু এখনও নিজের কাজ নিয়ে খুশি নন অভিনেতা। তাই কি অভিনয়ে ইতি নাকি সাময়িক বিরতি? পঙ্কজের কথায়, যখন তিনি অভিনেতা হওয়ার জন্য পরিশ্রম করেছেন তখনও আমি দিনে ৮ ঘণ্টা ঘুমোতে পারতেন। কিন্তু অভিনেতা হিসাবে সাফল্য পাওয়ার পর এখন আর সেভাবে ঘুমোতে পারেন না তিনি। তাই পর্যাপ্ত বিশ্রামের তাগিদ অনুভব করে আপাতত সিনেমা থেকে সাময়িক বিরতি নিতে চান তিনি। আগামী ১৯ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘ম্যায় অটল হুঁ’। তারপর কিছুদিন আর কাজ করবেন না অভিনেতা। তবে পাকাপাকি ভাবে সিনেমাকে বিদায় জানাচ্ছেন না।

Previous articleএয়ারপোর্ট পর্যন্ত মেট্রো চালু এবছরই, ক্যান্টনমেন্ট ‘মিটিং পয়েন্ট’
Next articleতদন্তে অ.সহযোগিতা ইডির! সন্দেশখালিকাণ্ডে সিজিও থেকে খালি হাতে ফিরলেন বসিরহাট-বনগাঁর DSP