জয় দিয়ে আফগানিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজের অভিযান শুরু ভারতে, আফগানদের হারালো ৬ উইকেটে

ম্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৮ রান

জয় দিয়ে আফগানিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজের অভিযান শুরু ভারতের। এদিন প্রথম ম্যাচে আফগানদের ৬ উইকেটে হারালো রোহিত শর্মার দল। ভারতের হওয়ে ৬০ রানে অপরাজিত শিভম দুবে। ভারতের হওয়ে দুটি করে উইকেট পান মুকেশ কুমার এবং অক্ষর প্যাটেল। এই জয়ের ফলে তিন ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে গেল টিম ইন্ডিয়া।

ম্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ১৫৮ রান করে আফগান। আফগানদের হওয়ে ৪২ রান করেন মহম্মদ নবি। ২৯ রান আজমাতুল্লাহর। গুরবাজ করেন ২৩ রান। ২৫ রান করেন ইব্রাহিম জর্ডন। ভারতের হওয়ে দুটি করে উইকেট নেন মুকেশ কুমার এবং অক্ষর প্যাটেল। একটি উইকেট নেন শিভম দুবে।

জবাবে ব্যাট করতে নেমে জয় তুলে নেয় টিম ইন্ডিয়া। সৌজন্যে শিভম দুবে। ৬০ রানের অপরাজিত ইনিংস খেলেন শিভম। তবে এদিন ব্যাট হাতে ব্যর্থ ভারত অধিনায়ক রোহিত শর্মা। শূন্য রান করেন তিনি। ২৩ রান করেন শুভমন গিল। ৩১ রান করেন জিতেশ শর্মা। ২৬ রান করেন তিলক ভার্মা। আফগানদের হওয়ে দুই উইকেট নেন মুজিব উর রহমান। একটি উইকেট নেন অমারজাই।

আরও পড়ুন- র‍্যাকেট হাতে স্মিথ, ব্যাট হাতে জোকোভিচ, ভাইরাল ভিডিও, মন কেড়েছে নেটিজেনদের

 

Previous articleএকতা ও বৈচিত্র্যে ‘একম’ উৎসব উদযাপন অ্যাডামাসের
Next articleস্বামীজির জন্মদিনে বাড়ি গিয়ে শ্রদ্ধা জানাবেন অভিষেক