চারদিন পর ইঞ্জিনিয়ারিং ছাত্রের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য নরেন্দ্রপুরে

তার নিখোঁজ হওয়ার ঘটনাতে ক্ষিপ্ত হয়ে ওঠেন মানুষজন। তাদের দাবি পরিকল্পনা করেই খুন করা হয়েছে ওই ছাত্রকে।

ইঞ্জিনিয়ারিং ছাত্রের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে।প্রতিবেশীদের দাবি, চারদিন নিখোঁজ ছিল ওই পড়ুয়া।শেষপর্যন্ত এলাকারই একটি পুকুরে ভেসে উঠল ওই পড়ুয়ার মৃতদেহ।পুলিশ এলে তাদের ঘিরে ধরে বিক্ষোভ দেখান স্থানীয় মানুষজন। শুরু হয়ে যায় তুলকালাম। পরে বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়।স্থানীয় মানুষের দাবি, চারদিন আগে অপ্রতীম নিখোঁজ হয়েছে। নিয়ম অনুযায়ী ডাইরিও করা হয়েছে। কিন্তু পুলিশ খোঁজখবর করতে পারেনি।এলাকায় ভালো ছেলে বলে পরিচিত ছিল অপ্রতীম। তার নিখোঁজ হওয়ার ঘটনাতে ক্ষিপ্ত হয়ে ওঠেন মানুষজন। তাদের দাবি পরিকল্পনা করেই খুন করা হয়েছে ওই ছাত্রকে।

এদিকে, নরেন্দ্রপুর থানা সূত্রে জানা গিয়েছে, মৃত ওই ছাত্রের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।এই ঘটনার প্রকৃত কারণ খোঁজার চেষ্টা করছে পুলিশ।কাদের সঙ্গে অপ্রতীম বিয়েবাড়ি গিয়েছিল তা খোঁজখবর করে দেখা হচ্ছে। পরিবারের এক ব্যক্তির বক্তব্য, যে পোশাক পরে অপ্রতীম বেরিয়েছিল সেই পোশাকেই তার দেহ উদ্ধার হয়েছে।

পরিবারের অভিযোগ, নিখোঁজ হওয়ার পর বারবার পুলিশের কাছে গিয়ে অপ্রতীমের ফোনের কললিস্ট বের করতে বলা হয়েছিল। কার সঙ্গে তার কথা হয়েছিল তা জানতে চেয়েছিলাম। কিন্তু ওরা কিছু করেনি। এখন বলছে পুরো বিষয়টা ছেলের মতো দেখছি। পরিবারের আরও দাবি, ওকে আটকে রাখা হয়েছিল, যখন দেখেছে থানা পুলিশ হয়েছে, এডিজির কাছ পর্যন্ত খবর গিয়েছে তখন ওকে মেরে ফেলে দিয়েছে।অভিযোগ যাই থাক না কেন, পুলিশ প্রকৃত কারণ খুঁজতে তদন্ত শুরু করেছে।

Previous article‘রামলীলা’ নিয়ে ধুন্ধুমার! পুনে বিশ্ববিদ্যালয়ে চুড়ান্ত অভব্যতা ABVP-র, গ্রেফতার অধ্যাপক-পড়ুয়ারা
Next articleমুম্বইয়ের বিরুদ্ধে ইনিংস এবং ৪ রানে হার বাংলার