স্বৈরাচারী মোদি সরকারের বিরুদ্ধে ধরনা মঞ্চে গ.র্জন উত্তর ২৪ পরগনার জেলা তৃণমূলের

বাংলার প্রান্তিক খেটে খাওয়া মানুষের প্রতি কেন্দ্রের বঞ্চনা ও অপমানের প্রতিবাদে চলছে তৃণমূল কংগ্রেসের ধরনা কর্মসূচি। তারই অঙ্গ হিসেবে শনিবার রেড রোডে উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূল নেতৃত্বের তত্ত্বাবধানে নবম দিনের ধরনামঞ্চ উপচে পড়ল বঞ্চিত মানুষের ভিড়ে।

বিধায়ক নির্মল ঘোষ ও নারায়ণ গোস্বামীর নেতৃত্বে কেন্দ্রীয় বঞ্চনার বিরুদ্ধে এদিন সরব হলেন জেলার সাংসদ, মন্ত্রী, বিধায়ক-সহ অন্যান্য নেতৃত্বরা। ধরনামঞ্চে উপস্থিত দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী, মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, সুজিত বসু, ব্রাত্য বসু, পার্থ ভৌমিক, রথীন ঘোষ, সাংসদ অর্জুন সিং, কাকলি ঘোষ দস্তিদার, বিধাননগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তী, বিধায়ক রাজ চক্রবর্তী, তাপস রায়, বিশ্বজিৎ দাস, ছাত্রনেতা তৃণাঙ্কর ভট্টাচার্য, রাজন্যা হালদার-সহ জেলার অন্যান্য তৃণমূল নেতৃত্বরা।

ধরনা মঞ্চ থেকে কেন্দ্রের স্বৈরাচারী মোদি সরকারের বিরুদ্ধে সুর চড়িয়ে মন্ত্রী সুজিত বসু এদিন বলেন, “কেন্দ্রের বিজেপি সরকার রাজ্যকে ভাতে মারার চেষ্টা করছে। এই স্বৈরাচারী সরকার মানুষের সরকার না। ২০২১ সালের বিধানসভা নির্বাচনেও বাংলার মানুষের সঙ্গে প্রতারণা করতে এসেছিল ওরা। কিন্তু মানুষ ওদের পগার পার করে দিয়েছে।”

মন্ত্রী পার্থ ভৌমিক বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়কে ধমকে-চমকে দমানো যায় না। মমতা বন্দ্যোপাধ্যায় অন্য ধাতুতে গড়া।” বিধাননগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তী বলেন,
“কেন্দ্রের বিজেপি সরকার মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে শিখুক কীভাবে মানুষের জন্য কাজ করতে হয়, মানুষের জন্য ভাবতে হয়। মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের সঙ্গে প্রতারণা, বেইমানি করেন না। মানুষের স্বার্থে কাজ করা তার রক্তে রয়েছে।”

আরও পড়ুন- শেষ দিনে সংসদে ‘জয় শ্রীরাম’ ধ্বনি, ২৫ বছরে উন্নত ভারতের প্রতিশ্রুতি মোদির

 

Previous articleশেষ দিনে সংসদে ‘জয় শ্রীরাম’ ধ্বনি, ২৫ বছরে উন্নত ভারতের প্রতিশ্রুতি মোদির
Next articleরাজ্য বাজেটে নাস্তানাবুদ, শনিবারও ওয়াকআউট বিজেপি বিধায়কদের