“প্রশাসনের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছি”, সন্দেশখালি নিয়ে এবার মুখ খুললেন নুসরত

উতপ্ত উত্তর ২৪ পরগনার সন্দেশখালি। গত দেড়মাস ধরে একের পর এক ঘটনায় জ্বলছে সন্দেশখালি। চলছে শাসক বিরোধী তরজা। রাস্তায় নেমে শুরু হয়েছে বিক্ষোভ প্রতিবাদ।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গ্রেফতার করা হয়েছে বিভিন্ন রাজনৈতিক দলের অভিযুক্ত দাপুটে নেতাদের। ১৪৪ ধারা জারি হয়েছে।

এই পরিস্থিতিতে রাজ্যপাল সিভি আনন্দ বোস সোমবার কেরালা কর্মসূচি কাটছাট করে সন্দেশখালি গিয়েছিলেন। রাজ্য মহিলা কমিশনও ঘুরে এসেছে সন্দেশখালি থেকে। বিজেপির একটি প্রতিনিধি দলও সন্দেশখালির উদ্দেশ্যে গিয়েছিল। আগামীকাল যাবে তৃণমূলের প্রতিনিধি দল। কিন্তু তাৎপর্যপূর্ণভাবে স্থানীয় তারকা সাংসদ অভিনেত্রী নুরসত জাহান এতদিন চুপ ছিলেন।

অবশেষে মুখ খুললেন নুসরত। একটি সংবাদ মাধ্যমকে দেওয়া প্রতিক্রিয়ায় সাংসদ অভিনেত্রী বললেন, তিনি নিয়মিতভাবে প্রশাসনের সঙ্গে যোগাযোগ রেখেছেন। খোঁজখবর নিয়েছেন। বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরতের কথায়, বললেন, “নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে আমি নিয়মিত যোগাযোগ রেখেছি। প্রশাসন যা ব্যবস্থা নেওয়ার নিচ্ছে। পরিস্থিতি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং এটাকে নিয়ে রাজনীতি করা উচিত নয়। আর আমার কাজ আগুনে ঘি দেওয়া নয়। আমাদের সকলের কাজ এটাই হওয়া উচিত, যাতে আগুন নেভানো যায়। তাই সকলের উচিত প্রশাসনের সঙ্গে সহযোগিতা করা। যাতে প্রশাসনের লোকেরা নিজেদের দায়িত্ব পালন করতে পারেন, সেটা নিশ্চিত করা উচিত। কারও কোনও প্ররোচনায় পা দেওয়া উচিত নয়।”

আরও পড়ুন- রেড রোডে শেষদিনের ধরনা মঞ্চ থেকে লোকসভায় ৪২-এ ৪২ করার ডাক তৃণমূলের

Previous articleরেড রোডে শেষদিনের ধরনা মঞ্চ থেকে লোকসভায় ৪২-এ ৪২ করার ডাক তৃণমূলের
Next articleসন্দেশখালিকাণ্ডে দুদিনের মাথায় জামিন পেলেন উত্তম ও বিকাশ