প্রেম দিবসে শোভনের সারপ্রাইজ গিফট-এর অপেক্ষায় বৈশাখী!

সরস্বতীপুজো আর ভ্যালেন্টাইন্স ডে একই দিনে পড়া মানে বাংলা-ইংরেজি মিলিয়ে প্রেমের উৎসব। বাংলায় প্রেমের উৎসবের কথা হবে আর বহু চর্চিত যুগল শোভন চট্টোপাধ্যায়-বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Sovan Chatterjee Boishakhi Banerjee) কথা হবে না তা কী হতে পারে! আর ভেলেন্টাইন্স ডে-র সকালেই যদি বৈশাখীর ফেসবুক পেজে শোভনের সঙ্গে আদুরে ছবি পোস্ট হয়- তাহলে তা খবরের শিরোনাম নামে তো আসবেই। না না সমালোচনা উড়িয়ে, সমাজের চোখ রাঙানিকে উপেক্ষা করে দিব্যি হাতে হাত ধরে আছেন শোভন-বৈশাখী। তাঁদের জীবন যেন রোজই ভ্যালেন্টাইন্স ডে (Valentines Day)। তবে বিশেষ দিনে সকালেই মনের মানুষকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সঙ্গে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর আত্মজা মহুলকেও। বৈশাখীর জীবনের নানা ওঠা করার সঙ্গী সে।

ফেসবুকে শোভনের সঙ্গে আদুরে ছবি পোস্ট করে বৈশাখী লিখেছেন, “সারাজীবন আমার হাত তোমার জন্য আর তোমার হাত আমার জন্য থাকবে, এটা বোঝানোর কোনও ভাষার প্রয়োজন নেই। হ্যাপি ভ্যালেন্টাইনস ডে।”

শুধু প্রাক্তন মেয়রকেই নয়, কন্যা মহুলকেও শুভেচ্ছা জানিয়েছেন বৈশাখী। মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, “তুমি আমার আজ এবং আগামীর সমস্ত স্মৃতির সঙ্গেই আছো। হ্যাপি ভ্যালেন্টাইনস ডে।”

আরও পড়ুন: ১৮ ফেব্রুয়ারি বীরভূম সফরে মমতা বন্দ্যোপাধ্যায়, কী কী কর্মসূচি মুখ্যমন্ত্রীর

আজ একইসঙ্গে সরস্বতী পুজো ও ভ্যালেন্টাইনস ডে (Valentines Day)। কেমন কাটছে শোভন-বৈশাখীর? ‘এখন বিশ্ব বাংলা সংবাদ’,কে বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানালেন, সকাল সকাল লাল গোলাপের ছবি-সহ ‘প্রেমিক’ শোভনের রোমান্টিক বার্তা পেয়েছেন তিনি। আর একটা সারপ্রাইজ গিফট আছে। তবে তা এখনও হাতে আসেনি।

বাড়িতে সরস্বতীপুজো তাই সকাল থেকে বেজায় ব্যস্ত দুজনে। সরস্বতীপুজো উপলক্ষ্যে মহুলকে সবুজ রঙের বেনারসি উপহার দিয়েছেন শোভন। তার ‘দুষ্টু’র থেকে পাওয়া এটাই মহুলের ‘valentine গিফট’। আর বৈশাখী অপেক্ষায় আছেন অজানা উপহারের।

Previous articleরাতভর ম্যারাথন জিজ্ঞাসাবাদ! রেশন বন্টন মামলায় ইডির জালে শঙ্কর ঘনিষ্ঠ ব্যবসায়ী
Next articleএবার আবুধাবিতেও UPI-এ লেনদের, মোদির সফরে বড় চুক্তি স্বাক্ষর