সন্দেশখালি-নারী নির্যাতন নিয়ে মন্তব্য করতেই মিঠুনকে স্ত্রী-ছেলের ঘটনা স্মরণ করালেন কুণাল

কুণালের সংযোজন, "মিঠুন চক্রবর্তী অ্যালকেমিস্ট চিটফান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডার ছিলেন। চিটফান্ড থেকে টাকা নিয়েছে। কেন মিঠুন চক্রবর্তীকে গ্রেফতার করা হবে না?

এবার সন্দেশখালি (Sandeskhali) কুৎসা ও মিথ্যাচারে মাতলেন দলবদলু বিজেপি (BJP) নেতা তথা অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। সন্দেশখালি ইস্যুতে এদিন মিঠুন বলেন, “জেগে উঠুন। যদি মহিলাদের সঙ্গে খারাপ ব্যবহার হয়, যদি মহিলাদের ইউজ করা হয় তার থেকে ঘৃণ্য কাজ আর কিছু হতে পারে না। মহিলাদের সঙ্গে যে খেলা হয়েছে তা অবিশ্বাস্য। রাজনীতির লড়াই হোক। কিন্তু এটা রাজনীতির ঊর্ধ্বে। সবাইকে দেখা উচিত যে এরপর ওই মহিলাদের ওপর যাতে আর কোনও অত্যাচার না হয়। তারা সামনে এসেছেন। সোচ্চার হয়েছেন। তাদের কণ্ঠস্বর যাতে থামিয়ে দেওয়া না হয়। আমি বলব যে আওয়াজ উঠেছে সেই আওয়াজ যাতে বন্ধ না হয়। আমরা সবাই আপনাদের পেছনে আছি। যারা আপনাদের হুমকি দেবে, আপনাদের কন্ঠস্বর বন্ধ করার চেষ্টা করবে, কিন্তু এই আওয়াজ বন্ধ হবেনা।”

মিঠুন এমন মন্তব্য করতেই পাল্টা দিতে দেরি করেনি তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। অভিনেতাকে তাঁর স্ত্রী আর ছেলের কু-কর্মের কথা স্মরণ করিয়ে দিলেন কুণাল। একই সঙ্গে মিঠুন যে চিটফান্ড মামলা থেকে বাঁচতেই বিজেপির ওয়াশিং মেশিনে গিয়েছেন বলে দাবি কুণালের।মিঠুনকে একহাত নিয়ে কুণাল বলেন, “মিঠুন চক্রবর্তী সন্দেশখালিতে নারী নির্যাতন নিয়ে জ্ঞান দিচ্ছেন। বলছেন, ‘জেগে উঠুন’! আপনার বাড়ির মধ্যে আপনার স্ত্রী আর ছেলের বিরুদ্ধে কোন অভিযোগে ফৌজদারি মামলা ছিল, আগে সেটা বলুন না!”

কুণালের সংযোজন, “মিঠুন চক্রবর্তী অ্যালকেমিস্ট চিটফান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডার ছিলেন। চিটফান্ড থেকে টাকা নিয়েছে। কেন মিঠুন চক্রবর্তীকে গ্রেফতার করা হবে না? মিঠুন চক্রবর্তী সারদার সুবিধাভোগী। এই মামলা যখন রাজ্য সরকারের হাতে ছিল, শ্যামল সেন কমিশনের কাছে ছিল তিনি টাকা ফিরিয়ে দেননি। কিন্তু যখনই তা ইডির কাছে গেল তখন টাকা ফেরৎ দিয়ে বিজেপির জুতো পালিশ করতে গিয়েছেন। এই মিঠুন চক্রবর্তী আবার বড় বড় কথা বলছেন।”

সবশেষে কুণাল বলেন, “অভিনেতা মিঠুন চক্রবর্তীর প্রতি শ্রদ্ধা আছে। কিন্তু রাজনীতিবিদ মিঠুন চক্রবর্তী সুবিধাবাদী, ধান্দাবাজ, দলবদলু। এই মিঠুনকে জবাব দিতে হবে সন্দেশখালি ও নারী নির্যাতন ও কুৎসা করার আগে আপনার বাড়ি নিয়ে বলুন। আপনার স্ত্রী ও ছেলের বিরুদ্ধে কে, কেন অভিযোগ করেছিল? কী নিয়ে তদন্ত চলছিল? কী জটিলতা তৈরি হয়েছিল? ক্ষমতা থাকলে প্রকাশ্যে বলুন , তারপর সন্দেশখালি নিয়ে জ্ঞান দিতে আসবেন।”

Previous articleমুম্বই বিমানবন্দরে হুইলচেয়ার নেই! মৃত্যু আমেরিকান বৃদ্ধের
Next articleইংল্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমে নজির গড়লেন অশ্বিন, ঝুলিতে ৫০০ উইকেট