ফের রাতের কলকাতায় দুর্ঘটনা! উল্টোডাঙা উড়ালপুল থেকে নীচে গাড়ি, আহত তিন

ফের রাতের শহরে বড়সড় দুর্ঘটনা (Accident)! রবিবার মধ্যরাতে কলকাতার (Kolkata) উল্টোডাঙা উড়ালপুল (Ultodanga Flyover) থেকে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে নীচে পড়ে যায় একটি গাড়ি। দুর্ঘটনায় গুরুতর আহত হন গাড়ির চালক-সহ আরও দু’জন। পুলিশ সূত্রে খবর, ওই গাড়ি চালকের নাম মহম্মদ শোয়েব (Md Shoaib)। এদিন দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় শোয়েবকে উদ্ধার করে আরজি কর হাসপাতালে (R G Kar Hospital) ভর্তি করানো হয়। পুলিশ সূত্রে খবর, রবিবার মধ্যরাতে লেকটাউন থেকে উল্টোডাঙার পুরনো উড়ালপুলের উপর দিয়ে বাইপাসের দিকে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন শোয়েব। আর সেইসময় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি।

স্থানীয়দের অভিযোগ, গাড়ির চালক মত্ত অবস্থায় ছিলেন। এদিন সজোরে ধাক্কা লাগার পর উড়ালপুল থেকে নীচে পড়ে যায় গাড়িটি। দুর্ঘটনার ফলে উড়ালপুলের নীচে থাকা দু’টি ঝুপড়ি ঘর চাপা পড়ে যায়। সেই সময় ঘরের ভিতর দু’জন ছিলেন বলে খবর। দুর্ঘটনার কারণে সামান্য চোট পেয়েছেন তাঁরা। পুলিশ সূত্রে খবর, এদিন চালক ছাড়া গাড়িতে কেউ ছিলেন না। পুলিশ জানিয়েছে, প্রথমে না জানা গেলেও পরে খোঁজ নিয়ে জানা যায়, মহম্মদ শোয়েব এন্টালির বাসিন্দা। এদিকে হাসপাতালে ভর্তি করানোর পর প্রাথমিক চিকিৎসা করানো হয় তাঁর।

যদিও পরে পরিস্থিতির অবনতি হওয়ায় তাঁকে অন্য বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পুলিশ জানায়, দুর্ঘটনার ফলে মাথায় চোট পেয়েছেন শোয়েব। ঘটনার তদন্ত শুরু করেছে মানিকতলা থানার পুলিশ।

 

 

 

 

Previous articleঅশোকনগরে তৃণমূল উপপ্রধানকে গুলি করে খুন! এলাকায় ব্যাপক চাঞ্চল্য
Next articleসিগারেট টানা মেয়েটাই ঘোমটা দিয়ে মিথ্যা বলছে! সন্দেশখালি নিয়ে বিস্ফোরক তৃণমূল নেতা