দলীয় নির্দেশ মেনে জেলায় জেলায় ‘জনগর্জন’ সভার প্রস্তুতি তুঙ্গে

দলীয় কর্মীদের উদ্দেশে বৈঠকে বার্তা দেওয়া হয়,দলের কর্মীরা কোনও ফাঁদে পা দেবেন না

তৃণমূল কংগ্রেসের ১০ মার্চের জনগর্জন জনসভার প্রস্তুতি বিভিন্ন জেলায় চলছে জোরকদমে। ইতিমধ্যেই তৃণমূলের সমস্ত সাংগঠনিক জেলা সভাপতি, চেয়ারম্যান, সাংসদ, বিধায়ক ও শাখা সংগঠনের নেতৃত্বদের কাছে ব্রিগেডের সভা নিয়ে নির্দেশিকা পাঠিয়েছেন দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি। সেই নির্দেশ পেয়েই সোমবার ব্রিগেডের জনসভা নিয়ে পূজালি পুরসভার চেয়ারম্যান তাপস বিশ্বাসের নেতৃত্বে দুটি বৈঠক হয়। দুটি বৈঠকেই মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। দলীয় কর্মীদের উদ্দেশে বৈঠকে বার্তা দেওয়া হয়,দলের কর্মীরা কোনও ফাঁদে পা দেবেন না। গোটা বাংলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে উন্নয়নের লক্ষ্যে এগিয়ে যেতে হবে।

কোচবিহারেও সভার প্রস্তুতি শুরু করে দিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব। মঙ্গলবার থেকে কোচবিহারের ব্লক ও অঞ্চল ভিত্তিক সভা শুরু হয়েছে৷ কোচবিহার ১ ব্লকে এদিন প্রস্তুতি সভা হয়। এই সভায় ছিলেন জেলাপরিষদের সহকারী সভাধিপতি আব্দুল জলিল আহমেদ, জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সুচিস্মিতা দেবশর্মা, কোচবিহার ১ ব্লক সভাপতি আব্দুল কাদের হক। তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক জানান, বিগ্রেড ঘিরে ব্যাপক উন্মাদনা শুরু হয়েছে কোচবিহারের সব গ্রামে। ৭ মার্চ থেকে বিভিন্ন ট্রেনে রওনা হবেন কোচবিহারের তৃণমূল কংগ্রেস কর্মীরা। ৮ মার্চ নিউকোচবিহার স্টেশন থেকে স্পেশাল ট্রেন রওনা হবে। সেই ট্রেনে অসংখ্য কর্মী রওনা হবেন।

জানা গিয়েছে, কোচবিহার ২ ব্লক সভাপতি সজল সরকার ও দলের নেতৃত্বরা এদিন নিউকোচবিহার স্টেশনের আধিকারিকদের সঙ্গে কথা বলেন। স্টেশন চত্বরে কোথায় দলের ক্যাম্প হবে সেব্যাপারে আলোচনা হয়েছে৷ তৃণমূল কংগ্রেস সূত্রে জানা গেছে, ব্রিগেড সমাবেশকে সফল করতে ওয়ার্ড ও অঞ্চল সভাপতিদের নির্দেশ দেওয়া হয়েছে প্রতিটি ব্লকে একটি করে জনসভা করতে হবে। প্রতিটি ব্লকে একটি করে মিছিল এবং মিছিল শেষে সেই এলাকায় পথসভা করতে হবে।ব্লক সভাপতিদের তার সাংগঠনিক এলাকায় প্রতিটি অঞ্চল ও বুথ স্তরে এবং শহরের প্রতিটি ওয়ার্ডে ব্রিগেড সমাবেশে যোগদান করানোর জন্য কর্মী সভা করতে হবে। জেলার পুরসভা এলাকায় ওয়ার্ড গুলিতেও দলের কাউন্সিলাররা নিজের এলাকায় প্রচার মিছিল সভা করতে নির্দেশ দিয়েছে জেলা নেতৃত্ব৷ হুগলি শ্রীরামপুর সাংগঠনিক জেলা INTTUC র উদ্যোগে তার প্রস্তুতি সভা অনুষ্ঠিত হলো হুগলি স্টেশন সংলগ্ন রামপুরের সিং স্মৃতি তৃণমূল কার্যালয়ে।উপস্থিত ছিলেন বিধায়ক অসিত মজুমদার,জেলার শ্রমিক সভাপতি মনোজ চক্রবর্তী সহ তৃণমূলের অন্যান্য নেতৃত্ব।

 

 

Previous articleপুজো-ঢাকে বোল: বাঁকুড়া পৌঁছেই জনসংযোগ মুখ্যমন্ত্রীর, পথের দুধারে জনস্রোত
Next articleক্রস-ভোটিং তিন রাজ্যে, হিমাচলে CRPF-এর সঙ্গে উধাও কংগ্রেস বিধায়করা