গুলিতে ঝাঁঝরা আপ নেতা, আততায়ীদের খোঁজে পুলিশ

ফতেপুরের দিক থেকে গোইন্দওয়ালের পথে যাওয়ার সময় গোইন্দওয়াল লেভেল ক্রসিংয়ে তাঁর গাড়িটি দাঁড়ায়। সেই সময়ই আততায়ীরা গুলি করে তাঁকে ঝাঁঝরা করে পালিয়ে যায়।

দাঁড়িয়ে থাকা আপ নেতার গাড়িতে পরপর গুলি চালিয়ে পালালো অজ্ঞাতপরিচয় আততায়ীরা। পাঞ্জাবের তর্ণ তারণ এলাকায় মর্মান্তিক মৃত্যু আম আদমি পার্টি নেতা গুরপ্রিত সিং ওরফে গোপি চোলার। নির্বাচনের আগে কৃষক আন্দোলন নিয়ে এমনিতেই উত্তাপ বেড়েছে পাঞ্জাব, হরিয়ানায়। এবার প্রকাশ্য দিবালোকে আপ নেতাকে গুলি করে মারার ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে আপ পরিচালিত পাঞ্জাবে।

শুক্রবার সকালে ব্যক্তিগত আইনি কাজে কাপুরথালা যাচ্ছিলেন গুরপ্রিত সিং। অনেকক্ষণ ধরেই তাঁর গাড়ির পিছনে ধাওয়া করে আসছিল আততায়ীরা। গুরপ্রিত নিজেই নিজের গাড়ি চালাচ্ছিলেন। ফতেপুরের দিক থেকে গোইন্দওয়ালের পথে যাওয়ার সময় গোইন্দওয়াল লেভেল ক্রসিংয়ে তাঁর গাড়িটি দাঁড়ায়। সেই সময়ই আততায়ীরা গুলি করে তাঁকে ঝাঁঝরা করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীরা পুলিশে খবর দেন।

ঘটনার পরই ডেপুটি পুলিশ সুপার রবিশের সিংয়ের নেতৃত্বে পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। একাধিক দলে ভাগ হয়ে পুলিশকর্মীরা আততায়ীর খোঁজে তল্লাশি শুরু করেছে।

Previous articleমহিলাদের অধিকার, আমাদের অঙ্গীকার: নারী দিবসের প্রাক্কালে রাজপথে মমতা
Next articleজাতীয় শিবিরে ‘না’ বজরং-এর, কিন্তু কেন ?