আইপিএল শুরুর আগে কেকেআরকে বিশেষ বার্তা মেন্টর গম্ভীরের, কী বললেন তিনি?

গম্ভীর এক সাক্ষাৎকারে বলেন, “ আমি প্রথম দিনই স্পষ্ট করে দিয়েছি যে আইপিএল ছেলেখেলা নয়। যতই বিনোদন ও বলিউড যুক্ত থাকুক, দিনের শেষে যে দল

হাতে আর মাত্র কয়েকদিন । তারপরই শুরু ২০২৪ আইপিএল। প্রথম ম্যাচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ইতিমধ্যে এই টুর্নামেন্ট নিয়ে চরতে শুরু করেছে উন্মাদনার পারদ। প্রস্তুতিতে ব্যস্ত সব দল। পিছিয়ে নেই কলকাতা নাইট রাইডার্স। তবে এরই মধ্যে কেকেআর শিবিরকে বিশেষ বার্তা মেন্টর গৌতম গম্ভীরের। গম্ভীর স্পষ্ট করে দিয়েছেন আইপিএল বিনোদন নয়। এখানে জিততে হলে কঠিন লড়াই করতে হবে। চলতি মরশুমে কেকেআরে নতুন ভূমিকায় দেখা যাবে গম্ভীরকে।

গম্ভীর এক সাক্ষাৎকারে বলেন, “ আমি প্রথম দিনই স্পষ্ট করে দিয়েছি যে আইপিএল ছেলেখেলা নয়। যতই বিনোদন ও বলিউড যুক্ত থাকুক, দিনের শেষে যে দল নিজেদের সেরা খেলাটা খেলতে পারবে তারাই জিতবে। কারণ, এই লিগ বিশ্বের অন্যতম কঠিন লিগ। তাই এখানে সফল হতে হলে কঠিন পরিশ্রম করতে হবে। আইপিএল আন্তর্জাতিক ক্রিকেটের থেকে কোনও অংশে কম নয়। মাঠে নেমে চাপ সামলানো কঠিন।” এখানে না থেমে গম্ভীর আরও বলেন , “ কেকেআরের সমর্থকেরা খুব আবেগপ্রবণ। তাই ওদের সঙ্গে আমাদের সৎ থাকতে হবে। ওদের মুখে হাসি আনতে হবে। আমি অনেক দলে থেকেছি। কিন্তু কেকেআরের মতো অনুগত সমর্থক দেখিনি। প্রথম তিন বছর খারাপ পারফর্ম করার পরেও ওরা দলকে ছেড়ে যায়নি। এই সমর্থনের প্রতিদান ওদের দিতে হবে।”

২৩ মার্চ প্রথম ম্যাচ খেলতে নামবে কেকেআর। প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ।

আরও পড়ুন- চেন্নাইয়ানের কাছে ওড়িশা ম্যাচ হারায় বাগানের সামনে সুযোগ লিগ শীর্ষে যাওয়ার

Previous articleচেন্নাইয়ানের কাছে ওড়িশা ম্যাচ হারায় বাগানের সামনে সুযোগ লিগ শীর্ষে যাওয়ার
Next articleবেতনের পর এবার বাড়ল রাজ্য পুলিশের সিভিক ভলান্টিয়ারদের বোনাসও