৯২-তে বিয়ের পিঁড়িতে রুপার্ট ! বান্ধবী এলিনা জুকোভার সঙ্গে বাগদান সম্পন্ন

২০২৩ সালে ফক্স অ্যান্ড নিউজ কর্পোরেশনের চেয়ারম্যান পদ থেকে অবসর নেন মার্ডক। এটা তাঁর পঞ্চম বিয়ে হলেও বাগদানের হিসেবে ষষ্ঠ।

বয়স তো একটা সংখ্যা মাত্র। বিয়ের জন্য চাই তরতাজা মন, শরীরের বয়স সেখানে কোনও বাধাই নয়। ঠিক এমনটাই মনে করেন গণমাধ্যমের অন্যতম প্রভাবশালী ব্যক্তি রুপার্ট মার্ডক (Rupert Murdoch)। এখন বয়স ‘মাত্র’ ৯২, বান্ধবীর সঙ্গে বাগদান সেরে এবার পঞ্চমবারের জন্য বিয়ে করতে চলেছেন তিনি। পাত্রী অবসরপ্রাপ্ত রাশিয়ান আণবিক জীববিজ্ঞানী এলিনা জুকোভা (Russian molecular biologist Elena Zhukova)। চলতি বছরের জুন মাসেই ৬৭ বছরের বান্ধবীর সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছেন রুপার্ট ।

২০২৩ সালে ফক্স অ্যান্ড নিউজ কর্পোরেশনের চেয়ারম্যান পদ থেকে অবসর নেন মার্ডক। এটা তাঁর পঞ্চম বিয়ে হলেও বাগদানের হিসেবে ষষ্ঠ। আসলে গত বছর প্রাক্তন পুলিশ চ্যাপেলিন অ্যান লেসলি স্মিথের সঙ্গে বাগদানের কিছু দিন পরই তাঁদের বিচ্ছেদ ঘটে, তারপরই অবশ্য এলিনার সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এপ্রিলের পর থেকেই এই জুটি ডেটিং শুরু করেন। মার্ডকের প্রাক্তন স্ত্রী ওয়েন্ডি ডেং আয়োজিত একটি পার্টিতে তাঁদের দেখা হয় বলে জানা যায়। চলতি বছরেই ক্যালিফোর্নিয়ার মার্ডক মোরাগার ভিনেয়ার্ড ও এস্টেটেই বিয়ে হবে। ইতিমধ্যেই আমন্ত্রণ পত্র বিলি শুরু হয়েছে।


Previous articleকথা রাখেননি অমিত শাহ, জোরালো হচ্ছে নাগাল্যান্ডের আন্দোলন
Next articleলোকসভা ভোটের আগে তৃণমূল ভবনে “ড্রপ বক্স”! কেন জানেন?