অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের কেন্দ্র তমলুকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস! গ্রেফতার তিন বিজেপি নেতা

ঢাকঢোল পিটিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন সদ্য প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। দল এখনও পর্যন্ত নাম ঘোষণা না করলেও পূর্ব মেদনীপুরের তমলুক কেন্দ্র থেকে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের পদ্ম প্রতীকীকে দাঁড়ানো কার্যত নিশ্চিত। ইতিমধ্যেই নন্দীগ্রাম সহ তমলুকের বিভিন্ন জায়গায় অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে দেওয়াল লিখন শুরু করে দিয়েছেন বিজেপির নেতাকর্মীরা। আর সেখানেই বিজেপির কেলেঙ্কারি ফাঁস!

বিজেপির এক জেলা নেত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস ও হামলার ঘটনায় তমলুকের তিন বিজেপি নেতা ধৃত। নদীয়া থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, ধৃতরা হল সমরেশ ধাড়া, স্বরূপ ভৌমিক ও শঙ্কর জানা। তারা প্রত্যেকেই তমলুকের বিজেপি নেতা।আজ, শনিবার তাদের কোর্টে তোলা হবে।

জানা গিয়েছে, বিজেপির মহিলা শাখার তমলুক সাংগঠনিক জেলা কমিটির সদস্যা বিষয়টি জানিয়ে গত ১৯ ফেব্রুয়ারি তমলুক থানায় এফআইআর করেছিলেন। দলের জেলা সাধারণ সম্পাদক দেবকমল দাস বিয়ের প্রতিশ্রুতি এবং গুরুত্বপূর্ণ পদ পাইয়ে দেওয়ার টোপ দিয়ে একবছর ধরে সহবাস করেছেন বলে অভিযোগ। এরপর গত ১৪ ফেব্রুয়ারি ওই নেত্রীর মোবাইল কেড়ে যাবতীয় প্রমাণ লোপাট করে তাঁকে বেদম মারধরও করা হয় বলে অভিযোগ। সেই ঘটনায় মোট ৬ জন অভিযুক্তের বিরুদ্ধে এফআইআর করা হয়। ইতিমধ্যেই দেবকমল পদ থেকে ইস্তফা দিয়েছেন। বাকি অভিযুক্তরাও সকলেই গা ঢাকা দিয়েছিলেন। তাদের মধ্যে তিনজনকে গ্রেফতার করল পুলিশ। তবে দেবকমল সহ বাকিরা এখনও পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

উল্লেখ্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কানে এমন অভিযোগ আসার পর গত ৪ মার্চ তমলুকে সরকারি সভায় এসে এই ইস্যুতে অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছিলেন।

আরও পড়ুন- রবিবার থেকেই রাজ্যে হাওয়া বদলের ইঙ্গিত! দোলে কেমন থাকবে তাপমাত্রা? বড় আপডেট আলিপুরের

 

Previous articleরবিবার থেকেই রাজ্যে হাওয়া বদলের ইঙ্গিত! দোলে কেমন থাকবে তাপমাত্রা? বড় আপডেট আলিপুরের
Next articleস্ত্রীকে ভোজালির কোপ, রেহাই নেই মেয়ের মা -বাবারও! পর্ণশ্রীতে অভিযুক্ত জামাই