জলপাইগুড়িতে হিমঘরে ‘বিষাক্ত’ গ্যাস লিক! মৃত ১, অসুস্থ দমকল কর্মী-সহ ৩

জলপাইগুড়ি ঘুঘুডাঙায় হিমঘরে গ্যাস লিকে ভয়াবহ দুর্ঘটনা! একজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। অসুস্থ দমকল কর্মী-সহ ৩ জন। তাঁরা জলপাইগুড়ি মেডিক্যাল কলেজে (Jalpaiguri Madical College) চিকিৎসাধীন বলে জানিয়েছেন অ্যাসিস্ট্যান্ট সুপার সুস্নাত রায়।

শনিবার সকাল ৮টা নাগাদ ঘুঘুডাঙায় জনতা হিমঘরে গ্যাস লিক হয়ে বিষাক্ত অ্যামোনিয়া গ্যাস (Gas) এলাকায় ছড়িয়ে পড়ে। জলপাইগুড়ি থেকে ঘটনাস্থলে পৌঁছয় দমকল বাহিনী। হলদিবাড়ি দমকল কেন্দ্রেও খবর যায়। ডেকে পাঠানো হয় NDRF টিমকেও। আচমকা সকালে এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। দমকল গিয়ে ভিতর থেকে শ্রমিকদের উদ্ধার করে। ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়ে। তাঁদের মধ্যে কুতুবউদ্দিন শেখ নামে বছর পঁয়তাল্লিশের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি ২৪ পরগনা জেলার বিষ্ণুপুরের বাসিন্দা। উদ্ধারকাজ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন এক দমকল কর্মীও। তাঁকেও জলপাইগুড়ি মেডিক্যাল কলেজে (Jalpaiguri Madical College) ভর্তি করা হয়েছে।

ঘুগুডাঙার ট্যাপরামারি এলাকায় ওই হিমঘরে ১ লক্ষ ৯৫ হাজার ৩৬৮ কুইন্টাল আলু রাখার ব্যবস্থা রয়েছে। সূত্রের খবর, এদিন সকালে হিমঘরের শীতাতপ নিয়ন্ত্রণের যন্ত্র মেরামতের সময় পাইপ ফেটে গ্যাস বের হতে থাকে। গ্যাসের গন্ধে আশেপাশে এলাকায় আতঙ্ক ছড়ায়।




Previous articleস্ত্রীকে ভোজালির কোপ, রেহাই নেই মেয়ের মা -বাবারও! পর্ণশ্রীতে অভিযুক্ত জামাই
Next articleআতঙ্কের ছবি গুজরাটে! মোদির রাজ্যে দিনে গড়ে ছয়জন ধর্ষিতা