ধোনির পর কে হবেন সিএসকের অধিনায়ক? সেই নিয়ে এবার মুখ খুললেন চেন্নাইয়ের সিইও

এই নিয়ে কাশী বিশ্বনাথন বলেন, “ পরবর্তী অধিনায়ক নিয়ে দলের অন্দরে কথাবার্তা চলছে। কিন্তু শ্রীনিবাসন একটা কথা পরিষ্কার করে দিয়েছেন।

হাতে আর মাত্র কয়েকদিন, আর তারপরই শুরু হচ্ছে ২০২৪ আইপিএল। প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আর এই টুর্ণামেন্ট শুরু হওয়ার আগে একটি প্রশ্ন ঘোরাফেরা করছে ধোনি অনুরাগীদের মধ্যে। এটাই কি শেষ আইপিএল মহেন্দ্র সিং ধোনির? ধোনি সরে গেলে কে হবেন সিএসকের নতুন অধিনায়ক? যদিও এখনও নিজের অবসর নিয়ে মুখ খোলেননি ধোনি নিজে। তবে ধোনি সরে গেলে কে হবেন পরবর্তী অধিনায়ক , সেই নিয়ে এবার মুখ খুললেন চেন্নাইয়ের সিইও কাশী বিশ্বনাথন।

এই নিয়ে কাশী বিশ্বনাথন বলেন, “ পরবর্তী অধিনায়ক নিয়ে দলের অন্দরে কথাবার্তা চলছে। কিন্তু শ্রীনিবাসন একটা কথা পরিষ্কার করে দিয়েছেন। অধিনায়ক ও সহ-অধিনায়ক ঠিক করার ক্ষেত্রে আমাদের কোনও ভূমিকা থাকবে না। দলের কোচ ও বর্তমান অধিনায়ক বসে সেটা ঠিক করবেন। তার পরে তাঁরা শ্রীনিবাসনকে জানাবেন। উনি বাকি সবাইকে সেটা জানিয়ে দেবেন। তত দিন সবাইকে চুপ থাকতে বলা হয়েছে।”

বিশ্বনাথনের কথা থেকে পরিষ্কার, নিজের উত্তরসূরি ধোনিই বেছে নেবেন। তাঁকে সাহায্য করবেন কোচ স্টিফেন ফ্লেমিং। গতবছর আইপিএল-এর পরই ধোনির অবসর নিয়ে জল্পনা শুরু হয়েছিল। কিন্তু আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরে ধোনি জানিয়ে দেন, সমর্থকদের কথা ভেবে অন্তত আরও একবছর খেলবেন তিনি।

আরও পড়ুন- সচিনের সামনেই তাঁর করা রেকর্ড ভাঙলেন সরফরাজের ভাই, কি নজির গড়লেন তিনি?



Previous articleগাজা-ইজরায়েল সমস্যা মেটাবেন ডোভাল? জরুরি বৈঠকে নেতানিয়াহু
Next articleকড়া নিরাপত্তায় গ্যাংস্টার সন্দীপের সঙ্গে রিভলবার রানির গাঁটছড়া!