ভারতের খেলতে এসে হে.নস্থার স্বীকার ফুটবলার, থানায় অভিযোগ দায়ের

ঘটনাটি কেরলের মালাপ্পুরামের। সেখানে জনপ্রিয় ‘সেভেন ফুটবল টুর্নামেন্ট’ চলছিল। সেখানেই খেলছিলেন আইভরি কোস্টের ফুটবলার হাসান জুনিয়র।

ভারতে ফুটবল খেলতে এসে বেধরক মার খেলেন আইভরি কোস্টের ফুটবলার দিয়ারাসুবা হাসান জুনিয়র। ঘটনাটি ঘটে কেরলে। অভিযোগ আইভরি কোস্টের ওই ফুটবলারকে তাড়া করে ধরে বেধড়ক মারধর করে একদল দর্শক। সেই ফুটবলারের দাবি, ক্ষিপ্ত জনতা তাঁকে মারধরের পাশাপাশি , বর্ণবিদ্বেষমূলক মন্তব্যও করে তাঁর বিরুদ্ধে। হাসান জুনিয়রকে হেনস্থা করার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ঘটনাটি কেরলের মালাপ্পুরামের। সেখানে জনপ্রিয় ‘সেভেন ফুটবল টুর্নামেন্ট’ চলছিল। সেখানেই খেলছিলেন আইভরি কোস্টের ফুটবলার হাসান জুনিয়র। তিনি স্থানীয় জওহর মাভুর ক্লাবের হয়ে খেলছিলেন। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, নীল টিশার্ট পরা জুনিয়র ভিড়ের মধ্যে ছুটছেন। এক সময় বিপক্ষ ক্লাবের ক্ষিপ্ত সমর্থকরা ধরে ফেলে তাঁকে। এর পরেই এলোপাথাড়ি কিল-চড়-ঘুসি পড়তে থাকে আইভরি কোস্টের ফুটবলারের উপরে। সাদা টিশার্ট পরা একজনকে দেখা গিয়েছে, যিনি যুবককে ক্ষিপ্ত জনতার হাত থেকে বাঁচানোর চেষ্টা করছেন । জানা যাচ্ছে , ওই ফুটবলার থানায় অভিযোগ দায়ের করেছেন। সেখানে দাবি করেছেন, কর্নার পেয়েছিল তাঁর দল। কর্নার নিতে যাচ্ছিলেন তখনই তার উপর হামলা হয়। ইতিমধ্যেই পুলিশের তদন্ত শুরু করেছে এই ঘটনার।

আরও পড়ুন- পন্থ হাঁটতে পারবে তো ? দুর্ঘটনার পরে চিকিৎসকে প্রশ্ন ছিলো ঋষভের মায়ের




Previous articleএগিয়ে বাংলা, বাড়ি বাড়ি পানীয় জলের সংযোগে গুজরাটকে ছাপিয়ে গেল পশ্চিমবঙ্গ
Next articleকপালে গুরুতর আঘাত, মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে হাসপাতালে ছুটলেন অভিষেক!