চিপকে নামলো চন্দ্রযান ৩! বন্দেমাতরমে আইপিএলের মঞ্চ মাতালেন সোনু – রহমান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL)এবছরের থিম 'ইন্ডিয়া'। আর তাই সূচনাতেই দেশের সাফল্যগাঁথা তুলে ধরা হল দর্শকের সামনে। মুগ্ধ হয়ে দেখলেন ক্রীড়াপ্রেমীরা।

সপ্তদশ আইপিএলের (17Th IPL opening Ceremony)ওপেনিং সেরেমনিতে স্টেডিয়ামে দেখা মিলল চন্দ্রযান ৩-এর (Chandrayaan-3)। অনুষ্ঠান চলাকালীন এআই প্রযুক্তি (AI Technology)ব্যবহার করে মাঠে ফুটিয়ে তোলা হল ইন্ডিয়া গেট, দেখা গেল অশোক চক্রও। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL)এবছরের থিম ‘ইন্ডিয়া’। আর তাই সূচনাতেই দেশের সাফল্যগাঁথা তুলে ধরা হল দর্শকের সামনে। মুগ্ধ হয়ে দেখলেন ক্রীড়াপ্রেমীরা।

এবছরের আইপিএল উদ্বোধনী অনুষ্ঠানের সূচনা করলেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ (Akshay Kumar)। জাতীয় পতাকা নিয়ে মাঠে ঘুরলেন দুই সুপারস্টার। শূন্য থেকে ঝুলতে ঝুলতে মঞ্চে নামেন বলিউডের ‘খিলাড়ি’। তাঁর এক হাতে ছিল ভারতের জাতীয় পতাকা। মঞ্চে তাঁকে সঙ্গ দিলেন টাইগার শ্রফ। একের পর এক জমজমাট গানের তালে নাচ করে চিপকের দর্শকদের মন জয় করলেন তাঁরা। এরপরই মঞ্চে সুরের মূর্ছনা। ‘বন্দেমাতরম’ গাইলেন সোনু নিগম (Sonu Nigam),এ আর রহমানের (A R rahman) কণ্ঠে ‘মা তুঝে সালাম’ দেশাত্মবোধে উদ্বুদ্ধ করল সকলকে।

জমিয়ে দিলেন মোহিত চৌহান, নীতি মোহন। হিন্দি ও দক্ষিণ ভারতীয় ভাষায় গান গাইলেন তাঁরা। সোনু ও রহমানকে একমঞ্চে পেয়ে অনুষ্ঠানের নানা মুহূর্ত ক্যামেরা বন্দি করলেন দর্শকরা। তবে প্রযুক্তি ব্যবহার করে যেভাবে মাঠে চন্দ্রযান-৩ এর অবতরণ হল তা নিজেদের এক্স হ্যান্ডেলে শেয়ার করেছে ISRO। সাংস্কৃতিক অনুষ্ঠানের পরে তারকাদের উপস্থিতিতেই মঞ্চে ট্রফি নিয়ে আসেন চেন্নাইয়ের নতুন অধিনায়ক রুতুরাজ। আর কিছুক্ষণেই শুরু চেন্নাই বনাম বেঙ্গালুরুর লড়াই।

Previous articleআগামিকাল ফের মাঠে নামতে চলেছেন পন্থ, তার আগে নিজের অভিজ্ঞতার কথা জানালেন দিল্লি অধিনায়ক
Next articleএজেন্সি দিয়ে কেন্দ্রের ক্ষমতার অপপ্রয়োগ: নির্বাচন কমিশনে উদাহরণ পেশ I.N.D.I.A. জোটের