‘১৯-এর থেকে ‘২৪-এর লোকসভা নির্বাচনে তৃণমূলের ফল ভালো হবে, ভোট বাড়বে: অভিষেক

আত্মবিশ্বাসী তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay)। সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে লোকসভা ভোটের ফল নিয়ে স্পষ্ট বার্তা দিলেন তিনি। জানিয়ে দিলেন, ২০১৯-এর তুলনায় ২০১৪-এর লোকসভা নির্বাচনে তৃণমূলের ফল ভালো হবে, ভোট বাড়বে।

বাংলায় তৃণমূলের আসন সংখ্যা কত বেশি হবে?
এই প্রশ্নের জবাব অভিষেক বলেন, এত তাড়াতাড়ি সেটা বলা যাবে না। তবে আর মাসখানেক পরে তিনি সেটাও জানিয়ে দিতে পারবেন।

I.N.D.I.A. জোটে কংগ্রেসের সঙ্গে রাজ্যে আসন সমঝোতা হয়নি তৃণমূলের। এর জন্য সম্পূর্ণভাবে কংগ্রেসকে দায়ী করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি স্পষ্ট জানিয়েছেন, তৃণমূলের তরফে বারবার বলা হয়েছিল যে দল যে রাজ্যে যে দল শক্তিশালী তার সঙ্গে কংগ্রেস কটা আসন ভাগাভাগি করবে সেটা আগে ঠিক করা হোক। এর জন্য ৩১ ডিসেম্বর পর্যন্ত সময়ও দেওয়া হয়েছিল তৃণমূলের তরফে। কিন্তু কংগ্রেসের তরফে কোনও উদ্যোগ দেখা যায়নি। উল্টে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী, মমতা বন্দ্যোপাধ্যায়কে তাঁর বিরুদ্ধে দাঁড়ানোর কথা বলেছিলেন। বহরমপুরে অধীর চৌধুরীর বিরুদ্ধে ইউসুফ পাঠানকে প্রার্থী করেছে তৃণমূল। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের কথায়, বহরমপুরে তাঁরা জেতার জন্য লড়াই করছেন।

অভিষেকের কথায়, আগামী লোকসভা নির্বাচন প্রতিবাদের, প্রতিরোধের, প্রতিশোধের নির্বাচন। উন্নয়ন এবং চাহিদার নিরিখে বাংলার মানুষকে ভোট দেওয়ার আহ্বান জানান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তিনি আশাবাদী। তিনি প্রত্যয়ী। এই লোকসভা নির্বাচনে বাংলায় শুধু তৃণমূলের ফল ভালো হবে তাই নয়, ভোটও বাড়বে।

আরও পড়ুন- রাজ্যে ৪ নতুন জেলাশাসক নিয়োগ কমিশনের, কোন জেলার দায়িত্বে কে? দেখে নিন

Previous articleরাজ্যে ৪ নতুন জেলাশাসক নিয়োগ কমিশনের, কোন জেলার দায়িত্বে কে? দেখে নিন
Next articleউত্তর কলকাতা লোকসভা কেন্দ্রে বেলেঘাটা বিধানসভার কর্মিসভায় তৃণমূলের নিশানায় বিজেপি