মুদিয়ালি বয়েজ স্কুল ভেঙে নতুন ভবন তৈরির সিদ্ধান্ত রাজ্যের, বিধানসভায় বৈঠকের ডাক স্পিকারের

গার্ডেনরিচে সম্প্রতি নির্মীয়মাণ বহুতল বিপর্যয়ের পরে তদন্ত কমিটি গড়েছে কলকাতা পুরসভা। মেয়র ফিরহাদ হাকিমের (Firhad Hakim) নির্দেশে পুর কমিশনার ধবল জৈন এই তদন্ত কমিটি গঠন করেন। এর পরেই গার্ডেনরিচের একটি স্কুল ভবনকে পুরোপুরি ভেঙে নতুন করে তৈরি করার সিদ্ধান্ত নিল রাজ্য সরকার। এই সংক্রান্ত বিষয়ে আলোচনার জন্য এই স্কুলের পরিচালন সমিতির প্রেসিডেন্ট তথা বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় (Biman Banerjee) ২৭ মার্চ বিধানসভায় বৈঠক ডেকেছেন।

গার্ডেনরিচের মুদিয়ালি বয়েজ হাইস্কুলের অবস্থা অত্যন্ত শোচনীয়। বিভিন্ন অংশ ভেঙে পড়ছে। এই পরিস্থিতিতে যাতে সেখানে বড়সড় কোনও দুর্ঘটনা ঘটে না যায়, সে জন্য স্কুলবাড়িটিকে পুরোপুরি ভেঙে ফেলে সেখানে নতুন বাড়ি তৈরি করার সিদ্ধান্ত নিল রাজ্য সরকার।

যে কদিন না নতুন ভবন তৈরি হয়, সেই কদিন বিকল্প ব্যবস্থা হিসেবে স্কুলটিকে পাশের মুদিয়ালি গার্লস স্কুলে শিফট করানো হবে। পরিবর্তন করা হবে স্কুল সময়ও। এই স্কুলের পরিচালন সমিতির প্রেসিডেন্ট তথা স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় (Biman Banerjee) ২৭ মার্চ এ নিয়ে বিধানসভায় একটি বৈঠক ডেকেছেন। সেখানে স্থানীয় কাউন্সিলর, স্কুল কর্তৃপক্ষ ছাড়াও শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু, মেয়র ও এলাকার বিধায়ক ফিরহাদ হাকিমের থাকার কথা।




Previous articleগ্রেফতারিকে আদালতে চ্যালেঞ্জ কেজরির; আবগারির টাকা বিজেপিতেই যাওয়ার দাবি আপের
Next article“খেলা হবে, ম্যান অফ দ্য ম্যাচ মানুষই ঠিক করবে”!বহরমপুর জয়ে আত্মবিশ্বাসী ইউসুফ